কুমিল্লা উত্তর বিএনপির মরহুম খোরশেদ আলম এর স্মরণে মালয়েশিয়ায় শোক সভা ও দোয়া মাহফিল

১৬ জানুয়ারি, ২০২০ : ১১:৩৬ পূর্বাহ্ণ ২৫৫

আশরাফুল মামুন::কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র আমৃত্যু সভাপতি মরহুম আলহাজ্ব খোরশেদ আলম এর ২য় মৃত্যুবার্ষিকী পালনে মালয়েশিয়ায় শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে । গতকাল ১৫ই জানুয়ারি বুধবার কুয়ালালামপুর বাংলাদেশি মার্কেটের রাজধানী হোটেলে রাত ৮ টার সময় এই শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রবাসী চান্দিনা উপজেলা বিএনপি মালয়েশিয়ার আহবায়ক আনোয়ার পারভেজ এর সভাপতিত্বে
যুগ্ন আহ্বায়ক প্রকৌশলী মোঃ শাহজালাল এর সঞ্চালনায় লোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপি’র প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জনাব তালহা মাহমুদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালয়েশিয়া বিএনপি’র যুগ্ন সাধারন সম্পাদক জনাব কাজী সালাউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন , প্রচার সম্পাদক মোঃ আলম মিয়া, প্রবাসী চান্দিনা উপজেলা বিএনপি মালয়েশিয়ার যুগ্ন আহবায়ক মশিউর রহমান।
পবিত্র কুরআন তেলাওয়াত ও ফাতেহা পাঠের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়ে শোকসভায় বক্তব্য রাখেন, আনোয়ার পারভেজ, ইঞ্জিনিয়ার শাহজালাল, তালহা মাহমুদ, কাজী সালাউদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, আলম মিয়া, মশিউর রহমান, মোঃ রাসেল, মোঃ পারভেজ ও ইমো সহ আরো অনেকে। আলোচনা সভায় বক্তারা, কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র আমৃত্যু সম্মানিত সভাপতি মরহুম আলহাজ্ব খোরশেদ আলম এর স্মরণে রাজনৈতিক সামাজিক ও ব্যক্তিগত জীবনের বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে স্মৃতি চারণ করেন ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনপিরনেতা কর্মী সহ প্রবাসী বাংলাদেশি বিভিন্ন কমিটির নেতা কর্মী বৃন্দ।
আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।এ সময় মোঃ খোরশেদ আলম এর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও তাদের মঙ্গল কামনায় রাষ্ট্রনায়ক জিয়াউর রহমান এবং খোরশেদ আলম এর আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন জনাব তালহা মাহমুদ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।