নবীনগরে মটরসাইকেল চুরি করে পালানোর সময় আওয়ামী লীগ নেতা আটক

১৭ জানুয়ারি, ২০২০ : ৯:২০ অপরাহ্ণ ৯১৩

মোঃ সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মটর সাইকেল চুরি করে পালানোর সময় এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে নবীনগর থানা পুলিশ। গত বুধবার বিকালে উপজেলার কুড়িনাল এলাকা থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার শ্যামগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক ও বানিয়াচং গ্রামের আব্দুল মান্নান মিয়ার ছেলে খাজা আলমগীর হোসেন(৪০)। গতকাল বৃহস্পতিবার সকালে তাকে জেল হাজতে প্রেরন করা হয়।
পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার বাড়াইল গ্রামের রহিম মিয়া নামের এক ব্যাক্তি শ্যামগ্রাম বাজারে মটর সাইকেলটি রেখে পার্শ্ববর্তি একটি বাড়িতে দাওয়াত খেতে যায়, এসময় খাজা আলমগীরসহ দুই তিন জনের একটি গ্রুপ মটর সাইকেলটি চুরি করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন বাধা দিলে জুরপূর্বক মটর সাইকেলটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মটর মালিক রহিম মিয়া পুলিশকে খবর দিলে তাৎক্ষনিক নবীনগর থানার (ওসি) তদন্ত রুহুল আমিন একদল পুলিশ নিয়ে কুড়িনাল এলাকা থেকে মটর সাইকেলটিসহ তাকে আটক করে। এ ঘটনায় রহিম মিয়া বাদী হয়ে খাজা আলমগীরকে প্রধান আসামী করে তিনজনের বিরুদ্ধে নবীনগর থানায় একটি মামলা করেন। ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ওসি (তদন্ত) রুহুল আমিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন মটর সাইকেল চুরির দায়ে তাকে আদালতে প্রেরন করা হয়েছে। তার বিরুদ্ধে চুরি ছিনতাইসহ নবীনগর থানায় একাধিক মামলা রয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।