মালয়েশিয়া প্রবাসীদের মাতাতে কণ্ঠ শিল্পী মনির খান ও সালমার লাইভ কনসার্ট

১৮ জানুয়ারি, ২০২০ : ২:০৪ অপরাহ্ণ ২৪৮

আশরাফুল মামুন::চায়না নিউ ইয়ার মানেই মালয়েশিয়ায় সরকারি লম্বা ছুটি, আর এ ছুটিকে বাংলাদেশি প্রবাসীরা উপভোগ করে ঘুরাঘুরি আর আনন্দ করে। এ আনন্দকে আরো বেগবান করতে ও রেমিট্যান্স যোদ্ধাদের মাতাতে চাইনিজ নিউ ইয়ারে মিডিয়া রিফ্রেকশন্স ও টিউলিপ এন্টারটেইনমেন্টের ব্যানারে যৌথ উদ্যেগে অনুষ্ঠিত হতে যাচ্ছে “বাংলাদেশি কনসার্ট মালয়েশিয়া।

এ উপলক্ষে গতকাল কুয়ালামপুরের বুকিত বিন্তাং এর একটি রেস্টুরেন্টে এক প্রস্তুতিমূলক মতবিনিময় সভা ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন টিউলিপ এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক আলমগীর আহমেদ।

এ সময় উপস্থিত সাংবাদিকদের উদ্যেশে মিডিয়া রিফ্রেকশন্স এর পক্ষে বিশ্বাস এ মালেক টিপু বলেন মূলত মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের বিনোদন এবং বাংলাদেশের কৃষ্টি কালচার ও সংস্কৃতি প্রবাসে তুলে ধরার পাশাপাশি ব্যাংকের মাধ্যমে দেশে রেমিটেন্স পাঠালে আর্থিক প্রণোদনাসহ স্বদেশে অর্থ প্রেরণে উৎসাহিত করণের লক্ষ্যেই আমাদের এ আয়োজন।

মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ এর মুখে বলা সবচেয়ে পরিশ্রমী জাতি হিসাবে বাংলাদেশিরা মাসের ৩০ দিন ও ১২ থেকে ১৬ ঘন্টা অবিরাম কাজ করেন। তাই কর্ম ক্লান্ত বাংলাদেশীদের এই ছুটির সময়ে একটু বিনোদনের ছোঁয়া দিতেই আমাদের এই আয়োজন সংবাদ সম্মেলনে এ কথা জানালেন, টিউলিপ এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক আলমগীর আহমেদ।

আগামি ২৫ জানুয়ারি শনিবার জোহর বারুর পারসাদা জোহর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার ও ২৭ জানুয়ারি সোমবার রাজধানীর কুয়ালালামপুরের উইসমা এমসিএ হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে “বাংলাদেশি কনসার্ট ও মিট দ্যা এনআরবি”।

মতবিনিময় সভায় কমিউনিটি নেতা, সাংবাদিকসহ বিভিন্ন প্রবাসি বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।“বাংলাদেশি কনসার্ট ও মিট দ্যা এনআরবি শোতে গান ও নাচ পরিবেশন করবেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পপি, জনপ্রিয় সঙ্গীত শিল্পী মনির খান, ফোক শিল্পী ফকির শাহাবুদ্দিন, চিত্রনায়িকা বিন্দিয়া কবির, নাট্য শিল্পী ও মডেল নাজিয়া মৌ, ক্ষুদে গানরাজ খ্যাত শিল্পী শেনিজ, উপস্থাপিকা রূম্পা ও ক্লোজআপ তারকা সালমা।

বাংলাদেশি এই কনসার্টে সহযোগিতা থাকছেন স্থানীয় ইভেন্ট কোম্পানি ইকার্ল গ্লোবাল মালয়েশিয়া, রিজেন্ট এয়ারওয়েজ ও ইউ মোবাইল।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।