বিজয়নগরে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে প্রেসক্লাব বিজয়নগরের নিন্দা

১৮ জানুয়ারি, ২০২০ : ১১:০২ অপরাহ্ণ ২৫০

প্রেসক্লাব বিজয়নগরের সভাপতি অনলাইন নিউজ পোর্টাল বিজয়নগর নিউজ ডট নেট ও সাপ্তাহিক তিতাস বাণীর প্রকাশক সম্পাদক মৃণাল চৌধুরী লিটন ও নির্বাহী সম্পাদক তানভীর আমিদ রাজীব এর বিরুদ্ধে বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডঃ তানভীর ভূইয়া কর্তৃক মিথ্যা মামলা করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন প্রেসক্লাব বিজয়নগরের সাংবাদিকরা।
শনিবার বিকাল ৪টায় প্রেসক্লাব কার্যালয়ে এক জরুরী সভায় প্রেসক্লাব বিজয়নগরের সিনিয়র সহ সভাপতি বাংলা টিভি, দৈনিক খবর, ডেইলী ইন্ডাষ্ট্রী, ব্রাহ্মণবাড়িয়া প্রতিদিনের প্রতিনিধি ও একাত্তর খবর ডট কম এর প্রকাশক সম্পাদক শামসুল ইসলাম লিটনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক ইত্তেফাক ও দৈনিক ভোরের পাতার প্রতিনিধি জিয়াদুল হক বাবু, প্রচার সম্পাদক দৈনিক তিতাস কন্ঠের নিজস্ব প্রতিবেদক অপূর্ব দেব, কার্যকরী সদস্য ভোরের ডাক প্রতিনিধি রাইট টাইমস টুয়েন্টিফোর ডট কম এর প্রকাশক সম্পাদক সারোয়ার হাজারী পলাশ, কার্যকরী সদস্য দৈনিক নবচেতনার প্রতিনিধি কাজী শরিফ উদ্দীন, কার্যকরী সদস্য চ্যানেল এস এর প্রতিনিধি মাইনউদ্দীন চিশতীসহ অন্যান্যরা। এ সময় বক্তারা উল্লেখীত মামলার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

প্রেস রিলিজ

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।