মাদ্রাসা ছাত্রদের উপর কাদিয়ানীদের সন্ত্রাসী হামলার প্রতিবাদে আগামী সোমবার মানববন্ধন সফলের আহবান

১৯ জানুয়ারি, ২০২০ : ১২:২৪ অপরাহ্ণ ২৩৪

মাদ্রাসা ছাত্রদের উপর কাদিয়ানীদের সন্ত্রাসী হামলার প্রতিবাদে আগামী সোমবার মানববন্ধন সফলের আহবান

গত মঙ্গলবার দিবাগত রাতে ব্রাক্ষণবাড়ীয়া কান্দিপাড়ায় অবস্থিত তাজুল উলুম তাহাফফুজে খতমে নবুওয়ত মাদ্রাসা দখলের হীন উদ্দেশ্যে কাদিয়ানী সম্প্রদায়ের সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে ব্রাক্ষণবাড়ীয়ার শীর্ষ উলামায়ে কেরাম ও ধর্মপ্রাণ তৌহিদী জনতার উদ্দ্যেগে আগামী সোমবার সকাল ১০টায় ব্রাহ্মণবাড়ীয়া শহরের মেড্ডা হতে কাউতুলি পর্যন্ত মানববন্ধন অনুষ্ঠিত হবে।

উক্ত মানববন্ধন সফল করার জন্য নবী প্রেমিক তৌহিদী জনতার প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন তাহাফফুজে খতমে নবুওয়ত যুব সংগঠন  ব্রাক্ষণবাড়ীয়ার নেতৃবৃন্দ।

শনিবার বাদ আসর কান্দিপাড়াস্থ সংগঠনের কার্যালয়ে সংগঠনের সভাপতি মাওলানা হুসাইন আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ  মাওলানা আহসান উল্লাহর পরিচালনায় এক জরুরী সভায়  নেতৃবৃন্দ বলেন, কাদিয়ানী সম্প্রদায় ইসলামের দুশমন, নবীর দুশমন, আল্লাহর দুশমন। এরা বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বের দুশমন। এদের সাথে ইসলামের কোনো সম্পর্ক নেই।

নেতৃবৃন্দগণ বলেন মাদ্রাসার ছাত্রদের উপর কাদিয়ানী সন্ত্রাসী হামলা প্রমাণ করে কাদিয়ানীরা সন্ত্রাসী গোষ্ঠী। এ হামলার মাধ্যমে  তাদের সন্ত্রাসী কর্মকান্ডের মুখোশ উন্মোচিত হয়েছে।

তাই অবিলম্বে এইসব সন্ত্রাসী গোষ্ঠীকে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি আওতায় আনা দেশের মুসলমানদের প্রাণের দাবি।

নেতৃবৃন্দগণ কাদিয়ানী সন্ত্রাসী গোষ্ঠীর গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তি, ও কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা র দাবিতে আগামী সোমবার সকাল ১০টায় মানববন্ধন সফল করার আহবান জানিয়েছেন।

এতে উপস্থিত ছিলেন সহ-সভাপতি আলহাজ্ব ফরহাদ সিদ্দিকী, মোঃদানা মিয়া, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস, মাওলানা ক্বারী আনিসুর রহমান, মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মোঃ মেরাজ মৃধা, মোঃজামশিদুল আলম,শফিকুল ইসলাম, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা মুজিবুর রহমান, মাওলানা মাহফুজুল হাসান, মাওলানা ছাবের আহমদ, আনাস সুলায়মান, গোলাম কিবরিয়া, মোশাররফ হুসাইন, আব্দুন নূর, হাবিবউল্লাহ, আব্দুর রহিম, আল আমিন, ইউসুফ, এমদাদ, মাওলানা মোস্তাক আহমদ, ও নাজির আহমদ  প্রমুখ।

প্রেস রিলিজ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।