মালয়েশিয়া বিএনপি’র উদ্যোগে জিয়াউর রহমানের ৮৪ তম জন্মদিন পালিত

২০ জানুয়ারি, ২০২০ : ১২:০১ অপরাহ্ণ ১০৮০

আশরাফুল মামুন::বিএনপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তমের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মালয়েশিয়া শাখা ।
গতকাল রবিবার রাজধানী কুয়ালালামপুরের একটি হোটেলে মালয়েশিয়া বিএনপি সভাপতি (প্রস্তাবিত) মোঃ শহীদ উল্যাহ শহীদের সভাপতিত্বে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
প্রচার সম্পাদক আবু ছালেহ মোহাম্মদ মারুফের সঞ্চালনায় এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বিএনপি সাংগঠনিক সম্পাদক রাজু ঈমান আলী হানিফ, সহ- সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম মঞ্জু, বিএনপি নেতা আবুল বাসার, বিএম বাবুল হোসেন, হামিদ কাউসার, যুবনেতা জাহিদুর রহমান শিশির ও ছাত্রনেতা তরিকুল ইসলাম প্রমুখ ।
এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা কামাল উদ্দিন রানা, আব্দুস সাত্তার, মনির হোসেন, ইসমাইল খান, মনির হোসেন গোলাম মাওলা,ম্মোহাম্মদ আব্দুল্লাহ, মোঃ আনোয়ার মিয়া, সোহেল দেওয়ান, ফরহাদ, মোকাদ্দেস, আবু সায়েদ, তারেক, সাহাব উদ্দিন, মোঃঃ শিহাবসহ সকল অঙ্গসংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মী।
পরে জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা ও একই সঙ্গে কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সু-স্বাস্থ্য কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।