বিজয়নগরে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

২১ জানুয়ারি, ২০২০ : ১০:৪৬ অপরাহ্ণ ৯১৫

মাঈনুদ্দীন চিশতী: ব্রাহ্মণবাড়িয়ার প্রেসক্লাব বিজয়নগরের সভাপতি অনলাইন নিউজ পোর্টাল বিজয়নগর নিউজ ডট নেট ও সাপ্তাহিক তিতাস বাণীর প্রকাশক সম্পাদক মৃণাল চৌধুরী লিটন ও নির্বাহী সম্পাদক তানভীর আমিদ রাজীব এর বিরুদ্ধে বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডঃ তানভীর ভূইয়া কর্তৃক মিথ্যা মামলা করায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সাংবাদিকরা।
মঙ্গলবার সকাল ১১টায় প্রেসক্লাব কার্যালয় চত্তরে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়। প্রেসক্লাব বিজয়নগরের সিনিয়র সহ সভাপতি বাংলা টিভি, দৈনিক খবর ও ডেইলী ইন্ডাষ্ট্রী পত্রিকার প্রতিনিধি শামসুল ইসলাম লিটনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি জিয়াদুল হক বাবুর সঞ্চালনায় বক্তব্য রাখেন কার্যকরী সদস্য ভোরের ডাক জেলা প্রতিনিধি সারোয়ার হাজারী পলাশ, কার্যকরী সদস্য দৈনিক নবচেতনার প্রতিনিধি কাজী শরিফ উদ্দীন, কার্যকরী সদস্য এস টিভির প্রতিনিধি মাইনউদ্দীন চিশতী, ভোরের ডাক বিজয়নগর প্রতিনিধি এস এম টিপু চৌধুরী মানবাধিকার প্রতিষ্টা ও বাস্তবায়ন সংস্থার ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি মিজানুর রহমানসহ অন্যান্যরা। এ সময় বক্তারা বলেন মামলা করে সাংবাদিকদের কলম রুখে দেয়া যাবেনা, অবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যাহার না করলে তীব্র আন্দোলন গড়ে তোলা হবে।
উল্লেখ্য, গত ১১জানুয়ারী বিজয়নগর নিউজ ডট নেট অনলাইন নিউজ পোর্টালে ”বিজয়নগরে বঙ্গবন্ধুকে অবমাননা করে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের বক্তব্যে তোলপাড়” শিরোনামে নিউজ করায় ১৫জানুয়ারী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বরাবর মামলা দায়ের করেন আওয়ামীলীগ সাধারন সম্পাদক এডঃ তানভীর ভূইয়া।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।