শাশুরিকে নির্যাতনের অভিযোগে দুই পূত্রবধু আটক

১ অক্টোবর, ২০১৯ : ৯:০৪ অপরাহ্ণ ৪৫১

তেপান্তর রিপোর্ট:  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বৃদ্ধা শাশুড়িকে নির্যাতন ও লাঞ্ছিত করার অভিযোগে দুই পুত্রবধূকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হল লিজা বেগম (২৭) ও লিমা আক্তার (২০)। গত সোমবার সন্ধ্যায় শাশুড়ি আছিয়া বেগম থানায় অভিযোগ দিলে পুলিশ রাতেই দুই পুত্রবধূকে আটক করে থানায় নিয়ে যায়। আটক লিজা উপজেলার আদমপুর গ্রামের শফিক মিয়ার স্ত্রী ও লিমা শফিকের ছোট ভাই মাছুম মিয়ার স্ত্রী।

আখাউড়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোহাম্মদ আরীফুল বলেন, গত বৃহস্পতিবার উপজেলার আদমপুর গ্রামের  মৃত ফিরোজ মিয়ার স্ত্রী আছিয়া বেগমের সাথে পারিবারিক বিষয় নিয়ে তার দুই পুত্রবধূর কথা কাটাকাটি হয়। এ পর্যায়ে তারা শাশুরিকে মারধরসহ লাঞ্ছিক করে। এ ঘটনায় স্ত্রীর পক্ষে ছেলে মাছুম শুক্রবার তার মায়ের ঘরের সমস্ত আসবাবপত্র ভাঙচুর করে।

এ ঘটনায় দুই পুত্রবধূ ও ছেলেকে অভিযুক্ত করে আছিয়া বেগম সোমবার সন্ধ্যায় থানায় অভিযোগ দেয়। অভিযোগের ভিত্তিতে পুলিশ রাতেই পুত্রবধূ লিজা ও লিমাকে পুলিশ আটক করে। তবে ছেলে মাছুম আগেই পালিয়ে যায়। তিনি আরো জানান, আটক লিজা ও লিমা আপন দুই বোন।

নির্যাতনের শিকার শাশুরি আছিয়া বেগম জানান, আমার ছোট ছেলে ও মেয়ের সাথে পারিবারিক বিষয় নিয়ে তারা ঝগড়া করলে আমি এগিয়ে এসে তাদের শান্ত করার চেষ্টা করি।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।