লেবাননে সড়ক দূর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার প্রবাসীর মৃত্যু

২৬ জানুয়ারি, ২০২০ : ২:৩২ অপরাহ্ণ ৭৬

মনির হোসেন রাসেল, লেবানন: লেবাননের জুনি এলাকায় গাড়ির ধাক্কায় সুমন ভূঁইয়া (৩৪) নামে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৬টায় থানাটির সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার টিকোরিয়া গ্রামে। বাবার নাম সুলতান ভূঁইয়া। বর্তমানে এই রেমিট্যান্স যোদ্ধার মরদেহ লেবাননের সাইদ লেবানন হাসপাতালের হিমঘরে আছে।

জানা গেছে, সুমন ভূঁইয়া প্রায় ৩ বছর আগে লেবানন আসে। সে ‘জুনি ক্লিন’ নামে একটি কোম্পানিতে কাজ করত। প্রতিদিনের ন্যায় আজ সকালে জুনি থানার সামনের রাস্তায় কাজ করার সময় দ্রুত গতির একটি নিশান পাজেরো জিপ নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দিলে সে আহত হয়। পরে অ্যাম্বুলেন্স এসে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এদিকে তার অকাল মৃতুতে পরিবারসহ সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তারা গাড়ি চালকের দ্রুত শাস্তি দাবি করে বৈরুত দূতাবাসকে অনুরোধ জানিয়েছে যেন সুমন ভূঁইয়ার মরদেহ অতি দ্রুত পরিবারের কাছে ফেরত পাঠানোর ব্যবস্থা করা হয়। বাংলাদেশে তার স্ত্রীসহ ২ সন্তান রয়েছে

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।