ব্রাহ্মণবাড়িয়ায় রিমন হত্যার বিচার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

২৭ জানুয়ারি, ২০২০ : ২:১৬ অপরাহ্ণ ১৪৮০

আসাদুজ্জামান আসাদ: বিধবা মায়ের একমাত্র সন্তান ও ৬ মাস বয়সী শিশুর পিতা মাহফুজুর রহমান রিমনের হত্যাকারীদের দ্রুত বিচারের দাবীতে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। পৈরতলা দক্ষিন বেপারী পাড়া,সরকার পাড়া ও কাজিপাড়ার সাধারণ মানুষের উদ্যোগে সোমবার সকালে শহরের কাজিপাড়া ঈদগাঁ হতে কালীবাড়ি মোড়,টিএ রোড় ও কুমারশীল মোড়ে বিক্ষোভ মিছিল প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন চলাকালে রিমনের মা, ৮নং ওয়ার্ড কমিশনার শরীফ ভান্ডারি , জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জিদনি ইসলাম, এলাকবাসীর পক্ষ থেকে মোবারক আলী,ইবাদত, জাকির,রানা সহ অনেকেই বক্তব্য রাখেন।

এসময় বক্তারা রিমন এর হত্যাকারী হেলো,রনি,শুভ,কাইয়ুম,শাহীনদের দ্রুত বিচারের দাবী জানান। পরে সেখান থেকে আরেকটি বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। মানববন্ধন শেষে প শাসনের উর্ধতন কর্মকর্তার কাছে স্বারকলীপি দেওয়া হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।