বাঞ্ছারামপুরে দাখিল পরীক্ষার্থীদের বিদায়ে মিলাদ মাহফিল ও শিক্ষা উপকরণ বিতরণ

২৮ জানুয়ারি, ২০২০ : ৮:৩১ অপরাহ্ণ ৫৪৬

মো.আবু রায়হান চৌধুরী,বাঞ্ছারামপুর প্রতিনিধি::ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ২০২০ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া,মেধাবী ভিত্তিক হামদ ও নাত এবং খেলাধুলা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার উপজেলার উজানচর ইউনিয়নের রাধানগর-কালিকাপুর রাহমানিয়া দাখিল মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ আবু হানিফ এর সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন, ইউপি চেয়ারম্যান কাজী-জাদিদ-আল রহমান জনি,অত্র মাদ্রাসার সহকারী শিক্ষক মো. কামাল হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন- অত্র মাদ্রাসার সুপারিনটেনডেন্ট মো. আমজাদ হোসেন, পরিচালনা পর্ষদের সদস্য আব্দুল মজিদ, মো.জাকির হোসেন, ইউপি সদস্য আব্দুল হামিদ. মো.অলেক মিয়া,আব্দুল বাতেন, নুরু মিয়া, আওয়ামীলীগ নেতা হালিম মিয়া।

এসময় উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা মোশারফ হোসেন, পরিচালনা পর্ষদের সদস্য হোসেন মিয়া, ডাক্তার জালাল, আনিসুর রহমান ধন মিয়া প্রমুখসহ অত্র মাদ্রাসার ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ,সাংবাদিক, শিক্ষক -শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। পরে পরিক্ষার্থীদের সাফল্য কামনায় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয় এবং মেধাবী ভিত্তিক ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।