বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ মাহফিল ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

৩০ জানুয়ারি, ২০২০ : ২:২৪ অপরাহ্ণ ৩৬৯

কাজী আশরাফুল ইসলাম বিপ্লব: ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলার ৮ নং নাটাই উত্তর ইউনিয়নের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের ২০২০ সালের অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও বার্ষিক মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ টায় বিদ্যালয়ের সভাপতি বিশিষ্ট সমাজসেবক এবং শিক্ষানুরাগী কাজী মোবারক হোসেনের সভাপতিত্বে এবং এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গের উপস্থিতিতে বিদ্যালয় প্রাঙ্গণে এসএসসি পরীক্ষার্থীদের সাফল্য কামনায় এই মিলাদ ও দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন নাটাই ইউনিয়ন আওয়ামীলীগের সম্মানিত সভাপতি জনাব চান মিয়া,অষ্টগ্রাম উচ্চ বিদ্যালয়ের সম্মানিত অবিভাবক প্রতিনিধি জনাব দানা মিয়া, অত্র বিদ্যালয়ের দাতা সদস্য জনাব কাজী মোশারফ হোসেন, শিক্ষানুরাগী এবং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি জনাব এলেম মিয়া, শ্রমিকলীগ নেতা মনা মিয়া,বিদ্যালয়ের অবিভাবক প্রতিনিধি হানিফ মিয়া এবং অবিভাবক প্রতিনিধি জনাব কালাম মিয়া।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের অবিভাবক প্রতিনিধি হেলাল খান, সদর উপজেলা যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ইমরান খান, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আল মোবারক হোসেন, সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইফুল ভুইয়াসহ ইউনিয়নের বিশিষ্ট ব্যাক্তিবর্গ।
পরিক্ষার্থীদের সাফল্য কামনায় মিলাদ পরিচালনা করেন হযরত মাওলানা শাহ আতাউল্লাহ কাশেমী এবং দোয়া পরিচালনা করেন আল্লামা হযরত মাওলানা কামালউদ্দীন খাদেমী,খতিব,সদর উপজেলা জামে মসজিদ। এসময় বিশেষ ক্ষমতাবলে বিদ্যালয়ের জন্য একটি ৪ তলা ভবন অনুমোদন দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর জন্য বিশেষ দোয়া করা হয়।
উক্ত অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্যবৃন্দ, সাংবাদিক, শিক্ষক -শিক্ষার্থী,স্টুডেন্ট ক্যাবিনেট সদস্যবৃন্দসহ বিপুল সংখ্যক অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।