নবীনগরে ওসি’র সাথে ওয়ারেন্টের আসামীর ফটোসেশন

৩ ফেব্রুয়ারি, ২০২০ : ৪:১৬ অপরাহ্ণ ৪২০

তেপান্তর রিপোর্ট: গ্রেফতারী পরোয়ানার আসামীকে নিয়ে ফটোসেশন করলেন নবীনগর থানার ওসি। ছবিটি ফেসবুকে আসার পর এনিয়ে আলোচনা-সমালোচনার ঝড় উঠে। তবে পুলিশ বলছে, গ্রেফতারী পরোয়ানার আসামী নাছির উদ্দিনকে খুঁজে পাচ্ছেননা তারা। তাকে পলাতক বলছেন তারা। তবে অভিযোগ মিলেছে নাছির উদ্দিন নিয়মিত নবীনগর থানার বিভিন্ন কর্মকর্তার সাথে নিবিড় সময় কাটাচ্ছেন। পাশাপাশি বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগও দিচ্ছেন।
জানা যায়, নবীনগর উপজেলা আওয়ামীলীগের যুব ক্রীড়া সম্পাদক মো. নাছির উদ্দিন একটি মামলার গ্রেফতারী পরোয়ানার আসামী। নবীনগর থানার জিআর নম্বর -৩০১/১৭। গ্রেফতারী পরোয়ানা থাকার পরও প্রকাশ্যে তিনি ঘুরে বেড়াচ্ছেন।
গত ৩১ জানুয়ারি নবীনগর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। উপজেলার নবীনগর মহিলা ডিগ্রী কলেজে সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোট প্রদান অনুষ্ঠিত হয়। নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রণোজিত রায় দায়িত্ব পালনের সময় উপজেলা আওয়ামীলীগের ওই নেতা সেখানে অবস্থান করেন। ভোট কেন্দ্রে দীর্ঘ সময় কাটান এবং ফটোসেশনও করেন। পুলিশের তালিকায় পলাতক হলেও তিনি সরব নবীনগর উপজেলা জুড়ে। আবার পুলিশের শীর্ষ কর্তাদের সাথে ছবিও উঠাচ্ছেন। সর্বশেষ গত ৩১ জানুয়ারি শুক্রবার নবীনগর শিক্ষক সমিতির নির্বাচনে তিনি নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণোজিত রায়ের সাথে ফটোসেশনও করেন। নবীনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রণোজিত রায়ের সাথে যোগাযোগ করলে তিনি পরে ফোন করবেন বলে লাইন কেটে দেন। জেলা পুলিশের নবীনগর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান জানান, বিষয়টি জানা ছিল না। তিনি খতিয়ে দেখবেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।