আওয়ামীলীগ যা করে এটাই উনাদের (বিএনপি) কাছে কালো আইন মনে হয় – আইনমন্ত্রী

৮ ফেব্রুয়ারি, ২০২০ : ৪:১১ অপরাহ্ণ ২৫২

আশরাফুল মামুন::ওনারা (বিএনপি) আইন বুঝুক আর না বুঝুক আওয়ামী লীগ যা করে এটাই ওনারাদের (বিএনপি) কাছে কালো আইন বলে মনে হয়।

বিভিন্ন স্বায়ত্তশাসিত সংস্থার উদ্বৃত্ত অর্থ সরকারি কোষাগারে জমা দেয়ার আইনকে ‘কালো আইন’ হিসেবে আখ্যা দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার দুপুরে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক এমন মন্তব্য করেছেন।

এসময় আনিসুল হক বলেন, আমি তাদেরকে বলবো ‘ এই আইনটা পড়তে হবে, বুঝতে হবে তার পর যেন ওনারা (বিএনপি) ওনাদের মন্তব্য করেন। এসময় তিনি আরো বলেন, আপনারা অনেকেই বলছেন আমি আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি হওয়ার জন্য কিন্তু আমি আখাউড়া আওয়ামীলীগের সদস্য হয়েই থাকতে চাই, এসময় উপস্থিত জনতা চিৎকার করে আইনমন্ত্রীকেই সভাপতি হওয়ার জন্য অনুরোধ করতে থাকেন এসময় আইনমন্ত্রী ছোট একটি ধমক দিয়ে সবাইকে থামিয়ে দেন।

এসময় উপস্থিত ছিলেন, আইন সচিব গোলাম সারোয়ার, জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার আনিসুর রহমান,
আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাউছার ভূঁইয়া জীবন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা প্রমূখ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।