টক অব দি টাউন: ব্রাহ্মণবাড়িয়ায় ফিল্মি ষ্টাইলে তরুনীকে উঠিয়ে নিলো নেতার ছেলে

৮ ফেব্রুয়ারি, ২০২০ : ৫:২০ অপরাহ্ণ ৫২৯৫
ভুক্তভোগীর তালা মারা ঘর। ছবি তেপান্তর

তেপান্তর: ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের প্রভাবশালী এক নেতার ছেলের বিরুদ্ধে এক কিশোরীকে অপহরন করার ঘটনা এখন টক অব দি টাউন হয়ে উঠেছে। ৬ই ফেব্রুয়ারী সন্ধ্যা রাতে এই ঘটনা ঘটে। শহরের পূর্ব মেড্ডা বক্ষব্যাধি হাসপাতাল এলাকার পিতৃহীন ওই কিশোরীকে গাড়ি নিয়ে এসে উঠিয়ে নিয়ে যান নেতার ছেলে। এসময় তার সঙ্গে আরো কয়েকজন ছিলো। অস্ত্র প্রদর্শন করে ফিল্মি ষ্টাইলে এ ঘটনা ঘটানো হয় বলে স্থানীয়রা জানান। এতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। মুহুর্তেই এলাকা ছাড়িয়ে চাঞ্চল্যকর এঘটনাটি শহরে ছড়িয়ে পড়ে। আওয়ামীলীগের নেতাদের কানেও পৌছে তড়িৎ ওই ঘটনা। শনিবার মেড্ডায় ওই বাড়িতে গিয়ে তালা দেখতে পাওয়া যায়। স্থানীয় কয়েকজন জানান- তরুনীর মাকে স্থানীয় এক জনপ্রতিনিধি তার সাথে করে নিয়ে গেছেন। নেতার ছেলের সঙ্গে ওই তরুনীর পূর্ব পরিচয় বা প্রেম ভালোবাসার সম্পর্ক ছিলো কিনা, নাকি উঠিয়ে নিয়ে যাওয়া হয়েছে তরুনীটিকে তা স্পষ্ট নয়। ওই তরুনী কোথায় আছেন তাও জানা যায়নি। জেলা আওয়ামীলীগের একাধিক নেতা এবং স্থানীয় প্রভাবশালীরা ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তবে আওয়ামীলীগ নেতারা এনিয়ে প্রকাশ্যে মুখ খুলছেননা।

সদর মডেল থানার এক কর্মকর্তা ঘটনা শুনেছেন জানিয়ে বলেন তবে তারা মেয়ের পরিবারের কাছ থেকে কোন অভিযোগ পাননি । আওয়ামীলীগ নেতার ওই ছেলে এরআগে আখাউড়ায় অস্ত্রসহ ধরা পড়ে। তার গাড়িতে পাওয়া যায় অস্ত্র। পরে তাকে বাদ দিয়ে পুলিশ ওই ঘটনায় তার ২ সঙ্গীর বিরুদ্ধে মামলাটির অভিযোগপত্র দেয়। নেতার ছেলের বিরুদ্ধে বেপড়োয়া চলাচলসহ নানা অভিযোগ রয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।