বিএনপি’র প্রতিষ্ঠাতা ক্ষমতায় এসেছিলেন হত্যাযজ্ঞ করে বন্ধুকের নলের মাধ্যমে- কসবায় আইনমন্ত্রী

৮ ফেব্রুয়ারি, ২০২০ : ৯:৩০ অপরাহ্ণ ৪৮৪

তেপান্তর রিপোর্ট: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, বিএনপি যিনি প্রতিষ্ঠা করেছিলেন তিনিই ক্ষমতায় এসেছিলেন হত্যাযজ্ঞ ও বন্দুকের নলের মাধ্যমে এটা প্রতিষ্ঠিত সত্য কথা। বর্তমান সরকার জনগনের সরকার এবং জনগনের ভোটেই ক্ষমতায় এসেছে। তিনি শনিবার ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সাংবাদিকদের এক প্রশ্নে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন। তিনি বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবসময় গণতান্ত্রিক আন্দোলন করে জনগনের মন জয় করেছেন এবং জনগনের পাশে থেকেছেন। তিনি আরো বলেন, ১৯৭৩ সালে বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জনগণের ভোটে নির্বাচিত হয়েছিলেন। তারই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা জনগণের ভোটে নির্বাচিত হয়ে দক্ষতার সাথে রাষ্ট্র পরিচালনা করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাই বর্তমান সরকারকে জনগন ভালবাসে। তিনি উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় যোগদান করেন এবং আগামী ৬ মার্চ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠানের তারিখ ঘোষণা করেন এবং উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার জীবনকে আহবায়ক পৌর কাউন্সিলর আবু জাহের ও এডভোকেট মকবুল হোসেন তালুকদারকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট সম্মেলন কমিটি গঠন করা হয়। এসময় বর্ধিত সভায় কউন্সিলরগণ উপস্থিত ছিলেন।
বর্ধিত সভায় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপির সভাপতিত্বে অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার জীবন, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহŸায়ক এমজি হাক্কানী, কাজী মো. আজহারুল ইসলাম ও রুহুল আমিন ভূইয়া বকুল, কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েলসহ আওয়ামী লীগের অংগসংগঠনের নেতৃবৃন্দ। পরে মন্ত্রী বায়েক ইউনিয়নের শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের নলকুপ থেকে গ্যাস উত্তোলণের স্থানটি পরিদর্শন করেন। এসময় আইন সচিব গোলাম সারোয়ার, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কাওসার জীবন উপস্থিত ছিলেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।