সৌদিতে ইউনাইটেড উজারাত ফুটবল ক্লাবের অভিষেক অনুষ্ঠিত

৮ ফেব্রুয়ারি, ২০২০ : ৯:৪৩ অপরাহ্ণ ২৩০

জুয়েল ফকির, সৌদি আরব: জমকালো আয়োজনের মাধ্যমে অভিষেক হলো ইউনাইটেড উজারাত ফুটবল ক্লাবের। সৌদির রিয়াদে একটি কমিউনিটে সেন্টারে গত বৃহস্প্রতিবার রাতে অভিষেক অনুষ্ঠানের আয়োজন করে ইউনাইটেড উজারাত ফুটবল ক্লাব।

ক্লাব কর্মকর্তা নরুজ্জামান সুমন জুনায়েদ আহমেদ এবং জসীম উদ্দিন এর যৌথ সঞ্চালনায়, ইউনাইটেড উজারাত ফুটবল ক্লাবের কর্ণধার হুসাইন আলীর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক এবং ব্যবসায়ী ইকবাল হুসাইন আহমেদ,প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম(বাপসাফ) এর প্রতিষ্ঠাতা সভাপতি ফারুক আহমেদ চাঁন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট রাজনৈতিক মিজানুর রহমান কমল, গাজী সাঈদ, কামাল উদ্দিন,আব্দুল হামিদ,আরিফুর রহমান কদ্দুস সহ বিপুল পরিমাণ প্রবাসী বাংলাদেশীরা অংশগ্রহণ করেন।

এসময় বক্তারা বলেন খেলাধুলা হচ্ছে বিনোদনের একটি মাধ্যম যা মানুষকে মন্দ কাজ থেকে দূরে রাখতে সাহায্য করে। শারীরিক এবং মানুষিক ভাবে সতেজ রাখে। তাই প্রবাসে এমন উদ্যোগ কে সাধুবাদ জানিয়ে ইউনাইটেড উজারাত ফুটবল ক্লাবের উত্তর উত্তর সম্মৃদ্ধি কামনা করেন বক্তারা।

উক্ত অনুষ্ঠানে আগত অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করে নেয় ইউনাইটেড উজারাত ফুটবল ক্লাব এবং সমাজের বিশিষ্টজনদেরকে সম্মাননা ক্রেস্ট প্রধান করেন।
সবশেষে আগত মেহমানদের রাতের নৈশভোজ এবং মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।