জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি পুন:গঠনের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ

৯ ফেব্রুয়ারি, ২০২০ : ২:০৬ অপরাহ্ণ ২২৮

তেপান্তর রিপোর্ট: জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি পুন:গঠনের দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সভা হয়েছে ব্রাহ্মণবাড়িয়ায়। আগামী ১০ দিনের মধ্যে তা করা না হলে কঠোর কর্মসূচী পালন এবং তৃনমুল জাতীয় পার্টি গঠনের ঘোষনা দেয়া হয়েছে। কেন্দ্রীয় কমিটিতে টোকাইদেরও পদ দেয়া হয়েছে অভিযোগ এনে ব্রাহ্মণবাড়িয়ার যারা কেন্দ্রীয় কমিটিতে পদ-পদবী পেয়েছেন তাদের সবার পদ স্থগিত করার দাবী জানানো হয়। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় মহাসচিব রেজাউল ইসলাম ভূইয়া এসবে জড়িত উল্লেখ করে ব্রাহ্মণবাড়িয়ায় তাকে অবাঞ্ছিত ঘোষনা করা হয়। বিক্ষোভ মিছিলে তার বিরুদ্ধে দেয়া হয় স্লোগান।
জেলা জাতীয় পার্টির উদ্যোগে শহরের পৌর মুক্ত মঞ্চ থেকে রোববার সকালে এই বিক্ষোভ মিছিল বের হয়। পরে প্রেসক্লাবের সামনে হয় প্রতিবাদ সভা। জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও সাবেক এমপি জিয়াউল হক মৃুধার সভাপতিত্বে এতে বক্তৃতা করেন কাজী মামুনুর রশিদ,শাহ জামাল রানা,ওয়াহেদুল হক ওহাব প্রমুখ। প্রতিবাদ সমাবেশে জাতীয় পার্টি পুন:গঠনের দাবী জানিয়ে সাবেক সংসদ সদস্য জিয়াউল হক মৃধা বলেন- এরশাদের মৃত্যুর পর জাতীয় পার্টি মরা গরুতে পরিনত হয়েছে। একে শকুন,কুকুর,কুত্তা খাওয়ার পর এখন পিপীলিকাও খাওয়া শুরু করেছে । কেন্দ্রে কিছুকিছু নেতা খানকা খুলে বসে আছেন উল্লেখ করে মৃধা বলেন তাদেরকে দান-খয়রাত করলে তারা সুপারিশ করে পদ পাইয়ে দেন। জাতীয় পার্টিতে শুদ্ধি অভিযান চালানোরও দাবী করেন জেলার নেতারা। তারা এজন্যে পার্টির উপদেষ্টা ও বিরোধী দলের নেতা রওশন এরশাদের সহায়তা কামনা করেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।