ব্রাহ্মণবাড়িয়ায় মসজিদের ইমামকে পিটিয়ে হাসপাতালে পাঠালো নারী

৯ ফেব্রুয়ারি, ২০২০ : ১১:৪৯ অপরাহ্ণ ৫২৩৩
আহত ইমাম আলমগীর শরীফ। ছবি: তেপান্তর

আসাদুজ্জামান আসাদ: ব্রাহ্মণবাড়িয়া শহরের কাজীপাড়ার হাজীবাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা আলমগীর শরীফকে পেটিয়ে আহত করেছেন ববি আক্তার নামে এক নারী। রোববার রাত সাড়ে ৯টায় কাজীপাড়ায় এই ঘটনা ঘটে। আহত হয়ে ইমাম আলমগীর শরীফ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতলে ভর্তি হয়েছেন। এঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

ইমাম শরীফ তেপান্তরকে বলেন,আমি এই এলাকায় ১০ বছর যাবত সম্মানের সাথে ইমামতি করছি। গত এক বছর যাবত কাজীপাড়ার রাজ্জাক সাহেবের বাড়ির ২য় তলায় মাদ্রাসা চালু করি। এই বাড়িরই ৪র্থ তলায় রাজ্জাক সাহেবের মেয়ে ববি ভাড়া থাকেন। ওনি প্রতিনিয়ত মাদ্রাসার বাচ্ছাদের সাথে খারাপ আচরণ করেন।দরজার সামনে ময়লা দেখলেই অকথ্য বাসায় গালাগালি করেন।
আজও ওনি গালাগালি করলে আমি তার বাবা রাজ্জাক সাহেবের কাছে বিচার দেই, আর তাতেই রাগান্বিত হয়ে ববি ওনার ছেলে সহ কয়েকজন আমার রুমে প্রবেশ করে এবং ববি আমাকে সজোরে লাথি মারে।
এরপর ওনার ছেলে সহ সবাই আমাকে মারধর শুরু করে। তখন মাদ্রাসার ছাত্ররা চিৎকার শুরু করলে আমাকে রক্তাক্ত অবস্থায় ফেলে চলে যায়।আমি এর সুষ্ট বিচার চাই।

আটককৃত বিনয়। ছবি: তেপান্তর

কাজীপাড়া এলাকার বাসিন্দা আইয়ুব জানান,এই বাড়ির মহিলার আচরণ খারাপ, সে সব সময় সবার সাথে খারাপ আচরণ করে। আজকে চিৎকার শুনে এখানে এসে হুজুরকে আহত অবস্থায় পেয়ে হাসপাতালে নিয়ে যাই।

এবিষয়ে সদর থানার ওসি সেলিম তেপান্তরকে বলেন,আমরা খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় এবং সন্দেহভাজন বাড়ির মালিকের নাতি বিনয় কে আটক করি এবং আইনানুগ ব্যবস্থা নিচ্ছি।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।