সৌদিতে বিএনপির সভায় জয়নাল আবেদীন ফারুক

১২ ফেব্রুয়ারি, ২০২০ : ৫:২২ অপরাহ্ণ ১১৮৯

জুয়েল ফকির,সৌদি আরব: প্রতিহিংসার শিকার খালেদা জিয়া দেশ ও জাতীর প্রয়োজন, তার মুক্তির কোন বিক্লপ নেই। জাতী সে জন্য আজ তার মুক্তি চায়। সৌদিতে বিএনপি আয়োজিত প্রতিবাদ সভায় জয়নাল আবেদীন ফারকু এসব কথা বলেন। বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সিইসি নুরুল হুদার পদত্যাগ দাবী করে প্রতিবাদ সভা করে সৌদি আরব বিএনপির হাফের আল বাতেন প্রদেশ কমিটি।

প্রদেশ বিএনপি সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী কামাল হোসেন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের বিরোধী দলের সাবেক চীফ হুইফ,বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা জয়নাল আবেদীন ফারক, সভায় প্রধান বক্তা ছিলেন সৌদি আরব বিএনপির সাধারন সম্পাদক সাংবাদিক ফারুক আহমেদ চান,বিশেষ অতিথি ছিলেন সৌদি আরব যুব দল সভাপতি মো:জাহাঙ্গীর আলম,আল জুবাইল প্রদেশ বিএনপির সাবেক সভাপতি আবদুল আজিজ,নাসিমুজজামান সোহেল,এসএম,সফি।

প্রদেশ বিএনপির সাধারন সমপদক রহীমউল্লাহ ভুইয়া যুগ্ম সাধার সমপাদক সাইদুর রহমান,সাংগঠনিক সমপাদক ফরহাদ হোসেন এর যৌথ সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন প্রদেশ বিএনপির সিনিয়র সহ সভাপতি শহীদুল ইসলাম মিয়াজী,সহ:সভাপতি জাকির হোসেন,সহ:সভাপতি,এস আর সাইফুল,সহ:সভাপতি আবদুল মান্নান,সিনিয়র যুগ্ম সাধারন সমপাদক গোলাম কিবরিয়া,বিশিষ্ট ব্যবসায়ী মোশারফ হোসেন প্রমুখ প্রদেশ বিএনপি ও সৌদি আরব বিএনপির নেতৃবৃন্দ। সভায় অতিথিদের ফুল দিয়ে বরন করে নেওয়া হয়। বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করে তার রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন প্রধান অতিথি জয়নাল আবেদীন ফারুক। বিপুল সংখ্যক প্রবাসী নেতাকর্মী বিশাল এ প্রতিবাদ সভায় অংশ গ্রহন করেন। পবিএ কোরআন তেলওয়াতের মাধ্যমে সভা শুরু করা হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।