মাধবপুরে ছাত্রী কে বিদ্যালয় থেকে জোর পূর্বক তুলে নেওয়ার চেষ্টা

১৪ ফেব্রুয়ারি, ২০২০ : ২:২৮ অপরাহ্ণ ২৪৮

আলমগীর কবির: হবিগঞ্জের মাধবপুরে এক স্কুল ছাত্রীকে বিদ্যালয় থেকে জোর পূর্বক তুলে নেওয়ার চেষ্টা করেছে বখাটেরা। এ সময় বখাটেদের কবল থেকে স্কুল ছাত্রীকে বাঁচাতে গিয়ে ২ সহকারী শিক্ষক আহত হয়েছেন। এ ঘটনায় বিদ্যালয় পরিচালনা কমিটি ও এলাকাবাসী যৌথ ভাবে বৃহস্পতিবার একটি রেজুলেশন করে বখাটের বিরুদ্ধে ব্যবস্থা নিতে উপজেলা নিবার্হী কর্মকর্তার নিকট জমা দিয়েছেন।
বুধবার দুপুরে উপজেলার শিয়ালউড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। অভিযুক্ত শফিকুল ইসলামের বাবা শিরু মিয়ার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনা সত্য নয়। বিষয়টি সমাধান হয়ে গেছে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রৌশন আলী জানান, ২ বখাটের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পরিচালনা কমিটি ও এলাকাবাসী মিলে রেজুলেশন করা হয়েছে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি সহকারী শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম কে অবগত করা হয়েছে এবং রেজুলেশনের কপিটি শিক্ষা অফিসে জমা দেওয়া হয়েছে। মাধবপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসনূভা নাশতারানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।