নবীনগরে সেভ দা সিস্টারের সভাপতির বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ

১৪ ফেব্রুয়ারি, ২০২০ : ৫:৫২ অপরাহ্ণ ৪৬৫

মোঃ সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সেভ দা সিস্টার নামে এক সামাজিক সংগঠনের সভাপতির বিরোদ্ধে অনৈতিক কাজের অভিযোগ উঠেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ওই সংগঠনেরই এক সিস্টার তার সভাপতির বিরুদ্ধে তার সাথে অনৈতিক কাজের লিখিত এ অভিযোগ করেন।

বৃহস্পতিবার(১৩/০২) উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম অভিযোগ প্রাপ্তি স্বীকার করে বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। সহকারি কমিশনার (ভূমি) ইকবাল হাসানকে প্রধান করে এক সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি করে দ্রুত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।
উপজেলার কালঘরা গ্রামের বোরহান উদ্দিনের ছেলে নেয়ামত উল্লাহ এলাকার কলেজ পড়ূয়া বেশ কিছু ছাত্রী নিয়ে মেয়েদের নিরাপত্তার জন্য সেভ দা সিস্টার নামে একটি সংগঠন করেন। এলাকার বেশ কিছু প্রভাবশালী ব্যাক্তিকে ওই সংগঠনের উপদেষ্টা বানিয়ে সরকারী বেসরকারী বিভিন্ন অনুষ্ঠানে সিস্টারদের নিয়ে অংশগ্রহন করে এলাকায় ফেমাস হয়ে উঠেন। তিনি এ সংগঠনের ব্যানারে সিস্টারদের নিয়ে দেশের বিভিন্ন স্থানে প্রশিক্ষণ ও ভ্রমন করে থাকেন।

সম্প্রতি নবীনগর পৌর এলাকার জল্লা গ্রামের কলেজ পড়ূয়া এক ছাত্রী তার লালসার স্বীকার হন। গত বুধবার ওই ছাত্রী অনৈতিক কাজের এ অভিযোগ করেন।

এ ব্যাপারে অভিযোক্ত সংগঠনের সভাপতি নেয়ামত উল্লাহ বলেন, একটি কুচক্রী মহল আমার সংগঠনকে নিয়ে অপপ্রচার চালাচ্ছে। মেয়েটির সাথে আমার সম্পর্ক রয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।