নবীনগরে টাকার জন্যে পিতাকে হত্যা করে রাতেই ছেলের থানায় আত্মসমর্পণ

১৫ ফেব্রুয়ারি, ২০২০ : ৭:১৯ অপরাহ্ণ ৪৯৫

মোঃ সফর মিয়া,নবীনগর প্রতিনিধি::ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পৌরসদরে ছেলের হাতে পিতা খুনের ঘটনায় ঘাতক ছেলে রাতে আত্মসমর্পণ করেছে। স্বামী হত্যার বিচার চেয়ে নিহতের স্ত্রী মোসাম্মৎ সানোয়ারা বেগম ছেলে শুভ-এর বিরুদ্ধে নবীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আজ শনিবার ঘাতক ছেলে শুভ কে জেল হাজতে পাঠানো হয়েছে। হত্যার ঘটনার পর পুলিশ তাকে গ্রেফতারের অভিযান চালায়। শুক্রবার রাত সাড়ে নয়টার সময় শুভ স্বেচ্ছায় থানায় এসে আত্মসমর্পণ করেন।

স্থানীয়রা ও পারিবারিক সুত্র জানায়, দুই ছেলে এক মেয়ে নিয়ে আমীর হোসেনের সংসার। ছেলে শুভ ব্রাহ্মণবাড়িয়া কলেজে পড়ে। বাবা আমীর হোসেন ছিলেন কঞ্জুস প্রকৃতির ও খিটখেটে মেজাজের । শুভ দীর্ঘদিন ধরে বেকারত্বের অভিশাপে ভোগছিলো। ফলে অন্ধকার জগতেও তার বিচরণ ছিল বলে স্থানীয় অন্য একটি সুত্র জানায়। ছোট বেলা থেকেই বাবার অবহেলিত এ ছেলে ব্যবসা/চাকুরীর জন্য বাবার কাছ থেকে ৫লাখ টাকা চেয়ে আসছিল। কিন্তু এত টাকা দিতে রাজি ছিলেন না বাবা আমীর হোসেন। এ নিয়ে প্রায়ই পরিবারে অশান্তি চলছিল ।
উল্লেখ্য গত শুক্রবার সকালে টাকা চাইতে গেলে এ নিয়ে বাপ ছেলের মধ্যে প্রচন্ড ঝগড়া হয়। ওইদিন বাবা আমির হোসেন হযরত আমেনা পৌর মহিলা দাখিল মাদ্রাসার সামনের দোকানে চা খেতে আসে। তারই জের ধরে সেই সময় ছেলে দা হাতে নিয়ে বাবার উপর চড়াও হয়। প্রকাশ্যে দিবালোকে সড়কে ছেলের হাতে খুন হন অবসরপ্রাপ্ত সৈনিক আমীর হোসেন।খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাকে নবীনগর সদর হাসাপাতালে নিয়ে এলে তাকে দ্রুত কুমিল্লা প্রেরন করে। কুমিল্লা নেওয়ার পথে তার মৃত্যু হয়।
এ ব্যপারে নবীনগর থানার ওসি (তদন্ত) রুহুল আমীন বলেন,মামলা এফআইআর করা হয়েছে। আসামীকে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে পাঠানো হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।