১৮ ফেব্রুয়ারি সৈয়দ আব্দুল বারী শাহ (রঃ) এর বার্ষিক ওরশ মাতাবেন আশরাফ উদাশ

১৬ ফেব্রুয়ারি, ২০২০ : ৭:৫৫ অপরাহ্ণ ২০৮

তেপান্তর রিপোর্ট: আগামী ১৮ ফেব্রুয়ারি (৫ ই ফাল্গুন) রোজ মঙ্গলবার হযরত সৈয়দ আব্দুল বারী শাহ (রঃ) এর ৪২ তম বার্ষিক ওরষ মাহফিল ব্রাহ্মণবাড়িয়ায় তার কাজী পাড়াস্থ নিজ বাস ভবনের মাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। উক্ত ওরশে গান গেয়ে মাতাতে আসছেন বাংলাদেশের প্রখ্যাত সঙ্গীত শিল্পী আশরাফ উদাশ।

অনুষ্ঠানে কোরআন খানি, ওয়াজ মাহফিল, শামা-কাওয়ালী এবং হযরত সৈয়দ আব্দুল বারী শাহ (রঃ) এর প্রণীত “আবেগ” গ্রন্থ থেকে ধর্মীয় সংগীত পরিবেশন করা হবে। পরিশেষে তবারক বিতরণ করা হবে। সুতরাং উক্ত অনুষ্ঠানে ভক্ত আশেকান ও শুভানুধ্যায়ীগণকে গদীনশীন পীরজাদা সৈয়দ মেজবাহ উদ্দিন বাবু এর পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হল। উল্লেখ্য যে,হযরত সৈয়দ আব্দুল বারী (রঃ) ছিলেন একজন পীরে কামেল এবং বিখ্যাত “আবেগ” গ্রন্থের রচয়িতা। প্রতিবছরই এ দিনে তার নিজ মাজার শরীফে বার্ষিক ওরশ মাহফিলের আয়োজন ও তবারক বিতরণ করা হয়। এতে ধর্ম-বর্ণ নির্বিশেষে আশেকান, ভক্তবৃন্দ, এলাকাবাসী এবং দূর-দূরান্ত থেকে আগত অসংখ্য মানুষ অংশগ্রহণ করে থাকেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।