বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভবনের নির্মাণ কাজ শুরু

১৮ ফেব্রুয়ারি, ২০২০ : ২:৫২ অপরাহ্ণ ৩৯৪

কাজী আশরাফুল ইসলাম বিপ্লব: বঙ্গবন্ধু শেখ মুজিবুর উচ্চ বিদ্যালয়ের ৪ তলা ভবন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। বিদ্যালয়ের সভাপতি জনাব কাজী মোবারক হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মনবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এবং নাটাই উত্তর ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান জনাব হাজী তাজ মোহাম্মদ ইয়াছিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মনবাড়িয়া জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক এবং সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জনাব হাজী মহসিন মিয়া।

এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটাই উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব চান মিয়া,জেলা জাতীয় পার্টির কার্যকরী সদস্য আনিস খান,ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী জয়নাল আবেদীন, ভাটপাড়া গ্রামের সাবেক মেম্বার ফরিদ মিয়া,বিরাসার পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক আবুল কালাম,বেহাইর গ্রামের বিশিষ্ট সমাজ সেবক লিটন মিয়া।নির্মাণ কাজের শুরু থেকেই সকল বিষয়ে তদারকি করছেন সদর উপজেলার উপ-সহকারী প্রকৌশলী জনাব শিমুল বনিক । এছাড়াও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব কামাল হোসেন, অবিভাবক প্রতিনিধি হেলাল খান,কালাম মিয়া, হানিফ মিয়া ও দিলারা বেগম,সদর উপজেলা যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ডাঃ ইমরান খান,ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক বাহাউদ্দীন বাহার,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাসুদ ও সাধারণ সম্পাদক তারেক,সহ-সভাপতি মোক্তার হৃদয়, জেলা মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ডের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম সহ ইউনিয়নের বিশিষ্ট ব্যাক্তিবর্গ।
উল্লেখ্য গত বছরের এপ্রিল মাসে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কাজী মোবারক হোসেন মাননীয় প্রধানমন্ত্রীর সাথে একান্ত সাক্ষাৎকালে বিদ্যালয়ের শ্রেনী কক্ষ স্বল্পতার বিষয়টি তুলে ধরলে মাননীয় প্রধানমন্ত্রী বিশেষ বরাদ্দ হিসেবে বিদ্যালয়ের জন্য ২ কোটি ৭৭ লক্ষ টাকার একটি চারতলা ভবন প্রদান করেন।প্রধানমন্ত্রীর আশ্বাসের প্রেক্ষিতে অতি অল্প সময়ের মধ্যেই ভবন নির্মাণ কাজের সকল প্রস্তুতি সম্পন্ন হয়।ভবন নির্মাণ কাজের দায়িত্বপ্রাপ্ত ঠিকাদারি প্রতিষ্ঠান অন্বেষা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী জনাব আলামীন সওদাগর বলেন,যেহেতু এই ভবনটির যাবতীয় নির্মাণ কার্যক্রম প্রধানমন্ত্রীর দপ্তর থেকে মনিটরিং করা হচ্ছে তাই আমরা চাচ্ছি কাজটি শতভাগ ত্রুটিমুক্ত হোক।ভবন নির্মাণ কাজ শুরু হওয়ায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিরাজ করছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। তারাও আশা করছে এই ভবন তাদের দীর্ঘদিনের শ্রেণি সংকট সমস্যার সমাধান করবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।