অবশেষে সেই প্রতিবন্ধী অটোচালকের সব দায়িত্ব নিলো কুমিল্লা জেলা পুলিশ

২০ ফেব্রুয়ারি, ২০২০ : ৯:০৩ অপরাহ্ণ ৪৫০
আশরাফুল মামুন::কুমিল্লা শহর কান্দিরপাড় এলাকায় মো: রাসেল নামে প্রতিবন্ধী অটোবাইক চালককের সাথে দায়িত্বরত ট্রাফিক পুলিশের এর সাথে অপ্রত্যাশিত একটি ঘটনা ঘটে । পর মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।
এই অনাকাঙ্খিত ঘটনাটি কুমিল্লা জেলা পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম দুই পক্ষকে কার্যালয়ে নিয়ে সমাধান করেন এবং কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন, অতিরিক্ত পুলিশ সুপার মো: নাজমুল হাসান, ট্রাফিক ইনচার্জ কামাল হোসেন যৌথ ভাবে প্রতিবন্ধী রাসেলের খোঁজ খবর নেন ও
প্রতিবন্ধী রাসেলের সকল বক্তব্য শুনে তার সব দায়িত্ব নেন এবং সহযোগিতা করার আশ্বাস দেন।
অটোচালক রাসেল বলেন, ঘটনাটি ফেসবুকে ছড়িয়ে পড়লে পুলিশ কর্মকর্তারা রাত থেকে যোগাযোগ করেন। বৃহস্পতিবার সকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে এসে কয়েক ঘন্টা আলোচনা করে
বিষয়টির সমাধান দেন এবং আমার যে কোন সমস্যায় জেলা পুলিশ আমার পাশে থাকার আশ্বাস দেন। আমি পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকল কর্মকর্তাকে ধন্যবাদ জানাই আমার মতো প্রতিবন্ধীর পাশে এসে দাঁড়ানোর জন্য সাংবাদিকসহ কুমিল্লার আপামর জনসাধারণ পাশে থাকার জন্য সবাই কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।
অত্র জেলা পুলিশের এক জৈষ্ঠ্য পুলিশ কর্মকর্তা জানান,এই বিষয়টি নজরে আসার পর আমরা রাসেল এর সাথে যোগাযোগ করি এবং উভয় পক্ষের সাথে আলোচনা করে ইতিবাচক সমাধান করি । তিনি আরো বলেন, সোশ্যাল মিডিয়ায় যেভাবে প্রচার করা হয়েছে যে চালককে মারধর ও তার ইজিবাইক ভাঙচুর করা হয়েছে এটা সত্য নয়। ঝুঁকিপূর্ণ জেনেও পিতৃ হারা অসহায় রাসেল কে মানবিক কারণে আমরা কখনও অটো চলাচলে বাধা দেইনি। অনাকাঙ্খিত ঘটনার জন্য জেলা পুলিশ দু:খ প্রকাশ। তদন্ত সাপেক্ষে অভিযুক্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।