নাসিরনগরে ৭ম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় ২ ধর্ষক গ্রেফতার

২১ ফেব্রুয়ারি, ২০২০ : ৫:১০ অপরাহ্ণ ৩৬১

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে ৭ম শ্রেণী পড়ুয়া একস্কুল ছাত্রী গণধর্ষনের শিকার হয়েছে। ওই ঘটনায় ছাত্রীর পিতা মোঃ মাসুক মিয়া বাদী হয়ে থানায় মামলা করেছে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে গ্রামের ছোবা মিয়ার ছেলে, ফারুক মিয়া(২২) ও মারাজ মিয়ার ছেলে মাজহারুল হক(১৯) কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করেছে।

ঘটনাটি ঘটেছে গত ১৮ ফেব্রূয়ারী ২০২০ রোজ মঙ্গল বার সন্ধ্যা অনুমান ৭ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গোর্কণ ইউনিয়নের ব্রাহ্মণশাসন গ্রামে।
মামলা সূত্রে জানা গেছে, মাসুক মিয়া একজন মুদি দোকানদার। গ্রামের ভিতর তার একটি মুদি দোকান রয়েছে। ঘটনার দিন মাসুক তার মেয়েকে দোকানে রেখে মালামাল কিনতে চৈয়ারকুড়ি বাজারে যায়। তার ফিরতে দেরি দেখে ভিকটি তার মেয়ে দোকান তালা দিয়ে বাড়ির দিকে রওয়ানা হয়।এ সময় পেছন থেকে দুই র্ধষক তার মেয়ের মুখে কাপড় চেপে ধরে একটু দুরে বাঁশ ঝারের নীচে নিয়ে দুই জনে মিলে তার ইচ্ছার রিরোদ্বে জোর র্পূরক র্ধষন করে ।
পরে ভিকটিমের চিৎকারে প্রতিবেশীরা দৌড়ে এসে তাকে উদ্বার করে, প্রথমে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ব্রাক্ষণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা শেষে থানা এসে মামরা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মর্কতা নাসিরনগর থানার পুলিশ পরির্দশক মোঃ কবীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে দুই র্ধষককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানোর বিষটি নিশ্চত করেছেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।