কলিং ভিসা ও রোহিঙ্গা ইস্যুতে ঢাকায় পৌঁছলেন মালয়েশিয়ার মানবসম্পদ মন্ত্রী কুলাসেগারান

২২ ফেব্রুয়ারি, ২০২০ : ৮:৫৫ অপরাহ্ণ ২২৩

আশরাফুল মামুন::বহুপ্রতীক্ষিত বাংলাদেশীদের জন্য মালয়েশিয়ার কলিং ভিসা উম্মুক্ত করন ও রোহিঙ্গা ইস্যুতে ঢাকায় এসেছেন মালয়েশিয়ার মানবসম্পদমন্ত্রী এম কুলাসেগারান। শ্রমবাজার ইস্যুতে কয়েকটি বৈঠকে অংশ নিতে তিনি বাংলাদেশ সফর করছেন।

আজ শনিবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় তিনি ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। ঢাকায় নিযুক্ত মালয়েশিয়ান হাইকমিশনার বিমানবন্দরে মন্ত্রীকে স্বাগত জানান। প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব যাহিদ হোসেন ফুল দিয়ে অভ্যর্থনা জানান কুলাসেগারান কে।

জানা গেছে, আগামীকাল ২৩ ফেব্রুয়ারি (রবিবার) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বৈঠক করবেন তিনি। এরপর পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের সাথেও সাক্ষাৎ করবেন মালয়েশিয়ার মন্ত্রী।ছবি: মানবসম্পদ মন্ত্রী এম কুলাসেগারান

এরপর ওইদিন দুপুরেই প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের সাথে মালয়েশিয়া শ্রমবাজার চালুর বিষয়ে বৈঠক করবেন এম কুলাসেগারান।

এ বিষয়ে প্রবাসী কল্যাণ সচিব সেলিম রেজা সাংবাদিকদের জানান, এবার মালয়েশিয়ার মন্ত্রীর সফরের খবরে আশাবাদি তাঁরা। শ্রমবাজারের অমীমাংসিত ইস্যুগুলোর সমাধান হবে বলেও আশা করছেন তিনি। বলেন, মালয়েশিয়ায় কর্মী পাঠাতে সব প্রস্তুতি রয়েছে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।