নবীনগরের এক ইভটিজারকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

২৫ ফেব্রুয়ারি, ২০২০ : ৫:৫১ অপরাহ্ণ ৩০৫

মোঃ সফর মিয়া: ব্রা‏হ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার আলমনগর সড়কে মঙ্গলবার সকালে এক ইভটিজারকে হাতেনাতে পাকড়াও করে এলাকার সাধারণ জনগণ। সে ইব্রাহিমপুর গ্রামের গুরু পদ দত্তের পুত্র জয় চন্দ্র দত্ত(১৮)। খবর পেয়ে নবীনগর থানার এসআই আব্দুল আজিজ শেখ ওই ইভটিজারকে ঘটনাস্থলে গিয়ে আটক করে। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসান ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা প্রমাণ পেয়ে তাৎক্ষণিক ওই ইভটিজার জয় চন্দ্র দত্তকে ১০ হাজার টাকা আর্থিক জরিমানা (অনাদায়ে ৬ মাসের জেল) করেন। এ সময় উপস্থিত থাকা জয় চন্দ্র দত্তের অভিভাবকগণ মুচলেকা ও জরিমানার অর্থ নগদ প্রদান করেন।

সরেজমিনে জানা যায়, কলেজ পড়ুয়া এক শিক্ষার্থীকে নবীনগর ওয়ালীশাহ মাজার এলাকা থেকে বিভিন্ন নোংরা কুৎসিত কথা বলে উত্যক্ত করতে থাকে জয় চন্দ্র দত্ত। এক পর্যায়ে ওই শিক্ষার্থী আলমনগর দক্ষিণ সড়কে পৌঁছলে এলাকাবাসী ইভটিজিং করা জয় চন্দ্র দত্তকে পাকড়াও করতে সক্ষম হলেও তার সাথে থাকা তার আরেক বন্ধু পালিয়ে যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল হতে জয় চন্দ্র দত্তকে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) ইকবাল হাসান বলেন, অভিযুক্ত জয় দত্তকে দন্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারা মোতাবেক ১০ হাজার টাকা আর্থিক জরিমানা ও অনাদায়ে ৬ মাসের কারাদন্ড প্রদান করি।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।