“একটা একটা শিবির ধর,ধইরা ধইরা জবাই কর” স্লোগানে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

৩ মার্চ, ২০২০ : ১:১৯ অপরাহ্ণ ১০১৬

আসাদুজ্জামান আসাদ: নোয়াখালীর বেগমগঞ্জ ও খুলনার কয়রা উপজেলায় ছাত্রলীগের দুই নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ ।
আজ মঙ্গলবার সকাল ১১টায় পৌর এলাকার মঠেরগোড়া বঙ্গবন্ধু স্কয়ার থেকে বিক্ষোভ কর্মসূচি শুরু হয়। কর্মসূচিটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে প্রস ক্লাবের সামনে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগের নেতা-কর্মীরা সন্ত্রাসী কার্যক্রমের বিরুদ্ধে দূর্বার আন্দোলন গড়ে তুলতে হবে জানিয়ে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহাদাত হোসেন শোভন ও জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল।

এ সময় বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন,সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জিদনি ইসলাম, সাবেক সমাজ সেবা সম্পাদক আমিনুল জুয়েল,রাশেদ,সাবেক গ্রন্থনা-প্রকাশনা সম্পাদক মহসিন মোল্লা,সরকারি কলেজ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ শ্রাবন,সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তরিকুল রাইহানসহ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

এর আগে গতকাল নোয়াখালীর বেগমগঞ্জের আমান উল্যাহপুর ইউনিয়নে ছাত্রলীগ ও জামায়াত-শিবির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ছাত্রলীগ নেতা রাকিব হোসেনের মৃত্যু হয়। একইদিন খুলনার কয়রায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদিউজ্জামান রাসেলকে পিটিয়ে হত্যা করা হয়েছে। দুই পক্ষের সংঘর্ষের সময় এই ঘটনা ঘটে।

ছাত্রলীগের এই দুই নেতা-কর্মী হত্যার প্রতিবাদে আজ সারাদেশের ছাত্রলীগের প্রত্যেকটি ইউনিটকে সকাল ১১টায় একযোগে বিক্ষোভ কর্মসূচি পালনের নির্দেশ দেয়া হয়েছিল কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষ হতে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।