নতুন জায়গায় ব্রাহ্মণবাড়িয়া ন্যাশনাল ব্যাংক

৪ মার্চ, ২০২০ : ৬:৫৭ অপরাহ্ণ ২০৬

তেপান্তর রিপোর্ট: ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ব্রাহ্মণবাড়িয়া শাখা জেলা শহরের জেল রোডে স্থানান্তরিত করা হয়েছে।

বুধবার বিকেলে স্থানান্তরিত স্থানে শাখার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোস্তাক আহমেদ।
বিশেষ অতিথি ছিলেন সাবেক এমপি এডভোকেট শাহ আলম, ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর (অবঃ) শেখ মোহাম্মদ ইউসুফ রেজা, ব্রাহ্মণবাড়িয়া চেম্বারের সভাপতি আজিজুল হক প্রমূখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া শাখার ব্যবস্থাপক আলী আজগর খাঁন।
এসময় ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মোস্তাক আহমেদ বলেন, ন্যাশনাল ব্যাংক দেশের উন্নয়নে অবদান রাখছে। বিদেশ থেকে দেশে রেমিট্যান্স আনতে অনবদ্য ভূমিকা পালন করছে। পাশাপাশি দেশের খেলাধূলায় ও চিকিৎসা সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে। তিনি বলেন, চলতি বছরের পহেলা এপ্রিল থেকে ৯ শতাংশ সুদ কার্যকর হবে। তিনি আরও বলেন, এই ব্যাংকের চেয়ারম্যান ছিলেন মুক্তিযোদ্ধা। তিনি তার নিজ এলাকার উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন।

তার মতো সবাই যদি নিজ নিজ এলাকায় উন্নয়ন করেন, তাহলে দেশ অনেক এগিয়ে যাবে। অনুষ্ঠানে ন্যাশনাল ব্যাংকের নির্বাহী কমিটির পরিচালক ও চেয়ারপার্সন মিসেস পারভীন হক সিকদার এমপির বক্তব্য পাঠ করা হয়। পরে ফিতা ও কেক কেটে ব্যাংকের স্থানান্তরিত শাখার উদ্বোধন করা হয়। মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্তি ঘোষণা করে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।