নাসিরনগরে পাগলা শিয়ালের কামড়ে ১২জন আহত

৬ মার্চ, ২০২০ : ১:১৫ অপরাহ্ণ ৬৮৬

মোঃ আব্দুল হান্নান: নাসিরনগরে বৃহস্পতিবার সন্ধ্যায় ও শুক্রবার শুক্রবার সকালে পাগলা শেয়ালের কামড়ে ১২ জন অাহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা নাসিরগর সদর,অাধুনিক ও ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা নিচ্ছে বলে স্থানীয় সুত্রে জানা গেছে।

ঘটনাটি ঘটেছে নাসিরনগর উপজেলার গোর্কণ ইউনিয়নের গোর্কণগ্রামে। স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা গেছে,৫ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় একটি পাগলা শিয়াল লোকালয়ে এসে যখন যাকে যেখানে পাচ্ছে সেখানেই কামড়াচ্ছে। পরে ৬ মার্চ সকালেও দু জনকে কামড়িয়েছে।

যারা পাগলা শিয়ালের কামড়ে অাহত হয়েছে,তারা হলেন, অত্র ইউনিয়নের রুকন মিয়ার ছেলে রুমান মিয়া(৬) শিশু মিয়া (৫৫),নুর অালীর স্ত্রী অায়েশা বেগম(৬৫),মুজিবুর মিয়ার মেযে ইয়াছমিন( ১০),সৈয়দ মিয়ার স্ত্রী সালেহা খাতুন(,৩৪),সুরেন্দ্র দেবের ছেলে লিটন দেব(৪৫)লিটন মিয়ার স্ত্রী ফারজানা বেগম (২৪),ইসমাইল মিয়ার মেয়ে নিপু বেগম (৬),কানু লাল সোম( ৬৫) লাল মিয়ার ছেলে রায়হান মিয়া (৩৫) কে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকা বাসী বহু চেষ্টা করেও পাগলা শিয়ালটি বধ করতে পারছে না।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।