নাসিরনগর ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাল্টে গেছে দৃশ্যপট,বদলে গেছে চিত্র

৮ মার্চ, ২০২০ : ১২:০৮ অপরাহ্ণ ২০২

মোঃ আব্দুল হান্নান: জেলার নাসিরনগর উপজেলা সদরে অবস্থিত ৫০ শয্যা বিষিষ্ট সরকারী হাসপাতালের চিত্র বর্তমানে পাল্টে গেছে।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায় এ হাসপাতালে যোগদানের কিছুদিন পর থেকেই এ দৃশ্য দেখা গেছে। এখন আর নেই কোন দালালের উপদ্রব।প্রত্যেক ষ্টাফের গলায় ঝুলিয়ে দেয়া হয়েছে পরিচয় পত্র।ঝোপ ঝার জঙ্গল আর দুর্গন্ধময় জায়গায় এখন শুভা পাচ্ছে ফুলের বাগান।

সরেজমিন হাসপাতালে গিয়ে দেখা গেছে এমনই চিত্র। নেই ডাক্তার নার্স ও ষ্টাফ সংকট।প্রতিদিন নিরলস ভাবে এলাকাবাসীকে স্বাস্থ্য সেবা দিয়ে যাচ্ছেন হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতালের দ্বিতীয় তলার পরিত্যাক্ত বারান্দার পশ্চিম দিকে রোগীদের সাথে অাসা স্বজনদের বসে খাবার ও পূর্ব দিকে করা হয়েছে নামাজের ব্যবস্থা। জানা গেছে২০১৯ সালের ২৩ জুন তারিখে ডাঃ অভিজিৎ রায় অত্র হাসপাতালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদানের পর থেকে হাসপাতালের বিভিন্ন অনিয়ম দুর্নীতি বন্ধ করে উন্নয়ন মুলক কর্মকান্ডের দিকে মনোনীবেশ করেন। এ বিষয়ে ডাঃ অভিজিৎ রায় এ প্রতিনিধিকে বলেন,স্থানীয় সংসদ সদস্য,সিভিল সার্জন ও উপজেলা চেয়ারম্যানের সহযোগিতায় অতি অল্প সময়ের মধ্যে তিনি এ সফলতা অর্জনে সক্ষম হয়েছে বলে দাবী করেন তিনি।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।