ব্রাহ্মণবাড়িয়ায় চুরি হওয়া বসুন্ধরা এলপি গ্যাসের ৫০৬ সিলিন্ডারসহ ট্রাক ও চালক আটক

৮ মার্চ, ২০২০ : ১২:২৪ অপরাহ্ণ ২২৮

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া থেকে চুরি হওয়া বসুন্ধরা এলপি গ্যাসের ৫০৬টি সিলিন্ডারসহ ট্রাক ও চালককে আটক করেছে পুলিশ। শনিবার রাতে সিলিন্ডার বোঝাই ট্রাকসহ চুরির সঙ্গে জড়িত চালক মনির হোসেন (৩৫) কে আটক করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় নিয়ে আসা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক সোহরাব হোসেন জানান, বৃহস্পতিবার দিনগত রাত সোয়া তিনটার দিকে ব্রাহ্মণবাড়িয়া শহরের পীরবাড়ি এলাকায় বসুন্ধরা গ্রুপের পরিবেশক শক্তি এন্টারপ্রাইজের গোডাউনের সামনে থেকে ৫০৬টি এলপি গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাকটি চুরি হয়। গোডাউনের ভেতরে ঘুমন্ত শ্রমিকরা স্থানীয় এক নৈশ প্রহরীর মাধ্যমে খবর পেয়ে ভোর পাঁচটার দিকে প্রতিষ্ঠানের মালিক জুবায়ের কবির খানকে জানালে তিনি তাৎক্ষণিক জিপিএস’র মাধ্যমে ট্রাকটির অবস্থান ভৈরবের দিকে দেখতে পেয়ে একটি পিকআপ নিয়ে এর পিছু নেন। এরই মধ্যে তিনি পূর্ব পরিচয়ের সূত্র ধরে গ্যাস সিলিন্ডার পরিবহনকারি একাধিক গাড়ি চালক ও ট্রান্সপোর্ট এজেন্সিকে চুরি হওয়ার বিষয়টি জানান। পরে সকাল পৌনে সাতটার দিকে চুরি হওয়া ট্রাকটি পোস্তগোলা সেতু পার হচ্ছে এমন খবর পান। সকাল আটটার দিকে ট্রাকটি মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার মাওয়া ফেরিঘাটে পৌঁছার পর জিল্লুর রহমান ট্রান্সপোর্ট এজেন্সির ব্যবস্থাপক এটিকে আটক করে সেখানকার নৌ-পুলিশকে জানালে তারা ট্রাকসহ চালককে গ্রেপ্তার করে। এসআই সোহরাব আরো জানান, শনিবার মাওয়া পৌঁছে সিলিন্ডার ভর্তি ট্রাকসহ চালককে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় নিয়ে আসা হয়।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সেলিম উদ্দিন জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটক করা ট্রাকের চালককে এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে গতকাল রবিবার আদালতে প্রেরণ করা হবে। চুরির সঙ্গে জড়িত চক্রটির সন্ধ্যান পেতে আসামির রিমান্ড আবেদন করবে পুলিশ জানান তিনি।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।