প্রকাশিত সংবাদের প্রতিবাদে বিজয়নগরে সংবাদ সম্মেলন

৮ মার্চ, ২০২০ : ৬:৪৮ অপরাহ্ণ ২৬৮

মাঈনুদ্দীন চিশতী: প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বুধন্তী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জিতু মিয়া। রবিবার বেলা ১১টায় বুধন্তী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে তাঁর কক্ষে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

সাংবাদিক সম্মেলনে তিনি বরেন, গত ১লা মার্চ জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকায় আমার ইউনিয়নের সম্মানিত নাগরিক জনাব মোবারক হোসেনের বিরুদ্ধে আনীত অভিযোগের বিষয়ে আমি কিছু জানিনা। মোবারক হোসেনের বিরুদ্ধে আমি কোন সাংবাদিক বা অন্য কোন ব্যক্তির নিকট কোন বক্তব্য প্রদান করি নাই। কে বা কারা উদ্দেশ্য প্রণোদিতভাবে আমাকে এবং মোবারক হোসেনকে বিভ্রান্ত করার জন্য তার বিরুদ্ধে এমন মিথ্যা অভিযোগ দিয়েছে।

আমার জানামতে মোবারক হোসেন লোক হিসেবে ভাল লোক। তিনি এলাকায় দীর্ঘদিন বছর যাবৎ ধানের ব্যবসা করে আসছেন। তার সাথে আমার সুসম্পর্ক রয়েছে। তিনি একজন সমাজসেবক।

আমি প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাই এবং মিডিয়া ও ইলেক্ট্রনিক মিডিয়ার মাধ্যমে প্রশাসনের নিকট জোর দাবী জানাই এর সুষ্ঠু তদন্ত করে সঠিক তথ্যটি জনগণের সামনে উপস্থাপন করা হোক।

সংবাদ সম্মেলনে বিজয়নগর প্রেসক্লাবের সভাপতি মৃণাল চৌধুরী লিটন ও সাধারণ সম্পাদক জিহাদুল ইসলাম, বিজয় টিভি ও ভোরের দর্পণের প্রতিনিধি খায়রুল কবির, বাংলা টিভির প্রতিনিধি শামসুল ইসলাম লিটন, নিউ নেশন প্রত্রিকার প্রতিনিধি শফিকুর রহমান খানসহ সকলেই উপস্থিত ছিলেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।