শিশু রহিছ মিয়া নিখোঁজ: পরিবার দিশেহারা

৮ মার্চ, ২০২০ : ৯:৪৮ অপরাহ্ণ ১৭৭

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের কেন্দুবাড়ির মো: রহিছ মিয়া (১১) নামে একটি ছেলে নিখোঁজ হয়েছে।
গত ২৬ ফেব্রুয়ারি ২০২০ইং বুধবার সকাল ১০টা থেকে ছেলেটিকে পাওয়া যাচ্ছে না। সে ঐ দিন কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে কোথায় যেন চলে যায়। কোন সহৃদয়বান ব্যক্তি মো: রহিছ মিয়ার সন্ধান পেয়ে থাকলে তার পরিবারের কাছে পৌঁছে দেওয়ার আহবান জানিয়েছেন তার পিতা মো: আবদুল­াহ।

পরিবার সূত্র জানায়, গত ২৬ ফেব্র“য়ারি ২০২০ইং বুধবার সকাল ১০টায় মানসিক প্রতিবন্ধি মো: রহিছ মিয়া বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এরপর থেকে সম্ভাব্য সকল স্থানে ও আত্মীয় স্বজন এর বাসায় তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। সে তার নিজের নাম ও ঠিকানা কিছুই বলতে পারে না। শিশুটির গায়ের রং শ্যামলা, উচ্চতা আনুমানিক ৪/সাড়ে ৪ ফুট, মুখমন্ডল লম্বা আকৃতির, চুল খাটো। নিখোঁজ হওয়ার সময় তার পরনে ছিল থ্রী কোয়াটার কালো প্যান্ট ও খয়েরি রংয়ের গেঞ্জি। এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় সাধারণ ডায়েরি নং ৫১৩ তাং ০৮-০৩-২০২০ইং করা হয়েছে।

এদিকে, শিশু মো: রহিছ মিয়াকে খুঁজে না পেয়ে দিশেহারা তার পরিবার। বাবা মো: আবদুল­াহ পরিবারের অন্য সদস্যরাও সব জায়গায় খুঁজেছেন। কোন সহৃদয়বান ব্যক্তি মো: রহিছ মিয়াকে পেয়ে থাকলে বা তাকে কোথাও দেখলে নিচে দেওয়া মোবাইল ফোন নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে। যোগাযোগ-মো: রহিছ মিয়ার বাবা: ০১৭৩২৫৪৭৮৯৭, দুলাভাই মো: ইসমাইল ০১৭৭৯৯৪৭২০০।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।