অবৈধ বিল না পেয়ে ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন অফিসের হিসাবরক্ষকের ওপর পিয়নের হামলা

১২ মার্চ, ২০২০ : ১:৩৪ অপরাহ্ণ ১৫৯৯

তেপান্তর রিপোর্ট: অবৈধ বিল পরিশোধ না করায় ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন অফিসের হিসাবরক্ষক হুমায়ুন কবিরের ওপর হামলা চালিয়েছে ওই অফিসে কর্মরত পিয়ন জুয়েল মিয়া। এসময় হিসাবরক্ষকের রুমের টেবিলসহ সহ অন্যান্য জিনিসপত্র ভাঙ্গচুর করে। টেবিলের ড্রয়ার থেকে টাকা পয়সা এবং অন্যান্য জিনিসপত্র লুটে নেয়।

আজ বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটে। আহত হুমায়ুন জেলা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। জানা যায়- পিয়ন জুয়েল মিয়া রিকসা ভাড়ার একটি বিল জমা দেয় দু-দিন আগে। অবৈধভাবে এই বিল নেয়ার জন্যে হুমায়নের ওপর চাপ সৃষ্টি করে। বিল দিতে দেরী করায় বুধবার হুমায়ুনকে দেখে নেয়ার হুমকী দেয় সে। তার গ্রামের এলাকার ছেলেপেলেদের অফিসে জড়ো করে মহড়া দেয়।

এরপর আজ সকালে অফিসে এসে হুমায়ুনের কক্ষে ঢুকে তাকে রড দিয়ে পেটাতে শুরু করে। এসময় জুয়েল বলতে থাকে তুই এমপি’র লোক,আওয়ামীলীগ করছ,তোরে কে বাচাইবো দেখি।

এসময় অফিসে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনা ঘটিয়ে অফিস থেকে সটকে পড়ে সে। জুয়েলের বাড়ি শহরতলীর রাজঘর গ্রামে। দেড়-দু বছর ধরে সিভিল সার্জন অফিসে কর্মরত।

জেলা সদর হাসপাতালে ভর্তি হুমায়ুন কবির জানান- যাদের বাই সাইকেল রয়েছে তারা বিল পাবেনা,এটাই নিয়ম । জুয়েলের সাইকেল থাকার পরও সে গত ৬ মাসের রিকসা ভাড়ার বিল জমা দেয়। এই বিল পরিশোধে বিলম্ব হওয়ায় আমার ওপর ক্ষুব্দ হয় এবং হামলা চালায়। তিনি আরো জানান- হামলার সময় তার ড্রয়ারে একটি ক্যাম্পেয়েনের টাকা ছিলো। এবিষয়ে সিভিল সার্জন মো: শাহআলম জানান- ঘটনার তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। হুমায়ুন জানান- তিনি এব্যাপারে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।