করোনা ভাইরাস সম্পর্কে মজলিশপুরে সচেতনতামূলক সেমিনার

১২ মার্চ, ২০২০ : ৫:১৭ অপরাহ্ণ ১৫০

মিজানুর রহমান: বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনা ভাইরাস সম্পর্কে সকলের মধ্যে সচেতনতা তৈরির লক্ষ্যে স্কুলে স্কুলে সেমিনার করেছে ব্রাহ্মণবাড়িয়া সদরের মজলিশপুর আদর্শ ছাত্র সংসদ ও পাঠাগার।

বৃহস্পতিবার দুপুর ২ টায় মজলিশপুর হাই স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে এই সেমিনারের আয়োজন করেন এই সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আহসান উল্লাহ জুয়েল ও পরিচালনা করেন সেক্রেটারি মোঃ মনির হোসেন।

অনুষ্ঠানে প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মজলিশপুর হাই স্কুলের প্রধান শিক্ষক তরিকুল ইসলাম। জনসচেতনামূলক আলোচনা করেন স্কুলের সকল সহকারী শিক্ষক মন্ডলী। অনুষ্ঠানে বক্তারা বলেন, সরকার ইতিমধ্যে এ বিষয়ে নানা পদক্ষেপ গ্রহণ করেছে। গণমাধ্যমেও এ বিষয়ে প্রচারণা চালানো হচ্ছে। কিন্তু আমরা সচেতন না হলে কোনো কিছুই কাজে আসবে না।

তারা বলেন, শীত প্রধান অঞ্চলে এ রোগ ছড়িয়ে পড়ার ঝুঁকি বেশি। উষ্ণপ্রধান অঞ্চলে এ রোগের বিস্তারের ঝুঁকি কম। কিন্তু ঝুঁকিমুক্ত নয়। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আহসানুল্লাহ জুয়েল বলেন করোনা ভাইরাস প্রতিরোধের অন্যতম উপায় সাধারণ জনগণ ও স্কুল ছাত্র-ছাত্রীদের মাঝে জনসচেতনামূলক উপদেশ সেমিনার করে যাচ্ছি এছাড়াও পাশ বর্তী বিভিন্ন স্কুলে এ ধরনের অনুষ্ঠান করার পরিকল্পনা আছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।