বিজয়নগরে বন্ধুর সাথে ঘুরতে গিয়ে ধর্ষণের শিকার মাদ্রাসা ছাত্রী

১৪ মার্চ, ২০২০ : ৮:১৯ অপরাহ্ণ ১৬৬৭

এস এম টিপু চৌধুরী,ভ্রাম্যমান প্রতিনিধি: জেলার বিজয়নগরে বন্ধুর সাথে ঘুরতে গিয়ে দুবৃত্তের হাতে মাদ্রাসা ছাত্রী (১৫) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে।

(১৪মার্চ) শনিবার দুপুরে উপজেলার ছতুরপুর এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

জানা যায়, উপজেলার হরষপুর ইউনিয়নের হাজীপুর ইসলামিয়া সুন্নীয়া দাখিল মাদ্রাসার ৮ম শ্রেনির ছাত্রী (১৬) ও একই প্রতিষ্ঠানের মো: ইমাম হোসেন (১৭) শিক্ষার্থী সকালে বাসা থেকে বেড় হয়ে একই উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ছতুরপুর এলাকায় মোটরসাইকেল যোগে বান্ধবীকে নিয়ে ঘুরতে যায়। এসময় ছেলে বন্ধুকে আটকিয়ে মাদ্রাসা ছাত্রীকে দুবৃত্তরা ধর্ষণ করছে বলে ভিকটিম মাদরাসা ছাত্রী জানিয়েছেন। তবে বর্তমানে ছেলে ও মেয়ে উপজেলার চম্পকনগর পুলিশ ফাঁড়িতে অবস্থা করছেন।

এ বিষয়ে বিষ্ণুপুর ইউনিয়নের চেয়ারম্যান জামাল উদ্দিন জানান, এঘটনায় স্থানীয়রা ছেলে ও মেয়েকে উদ্ধার এক বাড়িতে নিয়ে আসা হয়। পরে আমি খবর পেয়ে ঐ বাড়ি উপস্থিত হয়। বিষয়টি প্রাথমিকভাবে কোন পর্যায় না যেতে পারায় পুলিশের হাতে সোর্পদ করা হয়েছে।

এ বিষয়ে বিজয়নগর থানার অফিসার ইনর্চাজ ( ওসি) মো: আতিকুল ইসলাম বলেন, বন্ধুর সাথে ঘুরতে গিয়ে ছতুরপুর এলাকায় ৮ম শ্রেণির একছাত্রীকে ৩ জন ধর্ষণ করেছে বলে আমরা মেয়ের মুখ থেকে শুনেছি। তবে প্রাথমিকভাবে ছেলে মেয়েকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে অভিযোগ পেলে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে আসামী গ্রেফতার করা হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।