মুজিব বর্ষ উদযাপনে মালয়েশিয়া আওয়ামী লীগের কর্মসূচি ঘোষণা

১৬ মার্চ, ২০২০ : ১১:২০ পূর্বাহ্ণ ১২০

আশরাফুল মামুন::জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিবস ১৭ মার্চ ২০২০ থেকে ২০২১ সালের ১৭ মার্চ পর্যন্ত সময়কে মুজিব বর্ষ হিসেবে পালনের লক্ষ্যে  মালয়েশিয়া আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেছেন। 
রবিবার বিকেলে রাজধানীর কুয়ালালামপুরের সেনতুলের একটি বলরুমে মালয়েশিয়া আয়ামীলীগের নেতৃবৃন্দ সাংবাদিকদের একথা জানান। মোহাম্মদ রেজাউল করিম রেজার সভাপতিত্বে আলহাজ্ব মুকবুল হোসেন মুকুলের অনুষ্ঠান পরিচালনায়

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,আলহাজ্ব কামরুজ্জামান কামাল , দাতো আকতার হোসেন, মনিরুজ্জামান মনির ,কাইয়ুম সরকার ,নাজমুল ইসলাম বাবুল ও বিএম বাবুল হাসান , কবি আলমগীর সহ মালায়শিয়া আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 
সবাই বক্তারা বলেন, মালয়েশিয়া যেহেতু প্রাণঘাতী করোনা  ভাইরাস প্রকোপ দিন দিন বাড়াতে মালয়েশিয়া সরকার ও বাংলাদেশ হাইকমিশন সভাসমাবেশ নিষিদ্ধ ঘোষণা করেছেন সেই লক্ষ্যে মুজিব বর্ষ সংকিপ্ত আকারে পালন করবে তারা । সেই সাথে প্রবাসী বাংলাদেশিদের জন্য সচেতনের লক্ষ্যে বাংলাদেশ হাইকমিশনের সাথে একত্রে কাজ করবে। 

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।