আখাউড়া হাসপাতাল কর্মচারী আমিনুলের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চিঠি

১৬ মার্চ, ২০২০ : ১:৪১ অপরাহ্ণ ২৮৭

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর আমিনুল ইসলামের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের কর্মচারীদের সাথে অসৌজন্যমূলক আচরন, অশালীন ভাষায় গালাগাল এবং হুমকী দেয়ার অভিযোগ পাওয়া গেছে। হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার মো: শওকত হোসেন তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্যে লিখিতভাবে জেলার সিভিল সার্জনকে অনুরোধ জানিয়েছেন।

তত্বাবধায়কের চিঠিতে বলা হয়, আমিনুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের কোয়ার্টারে বসবাস করেন। ওই কর্মচারী ৮ মার্চ সকাল ১০টায় হাসপাতালের অফিসকক্ষে হাজির হয়ে তার বাসা মেরামতের জন্যে অফিস কর্মচারীদের সাথে অসৌজন্যেমূলক আচরন করেন। এসময় অকথ্য ভাষায় গালাগাল করা ছাড়াও সে বিভিন্ন হুমকী দেয়। যা সরকারী কর্মচারী শৃঙ্খলা ও আপীল বিধি পরিপন্থী। এরআগেও সে হাসপাতাল কর্মচারীদের সাথে অসৌজন্যেমলক আচরন করেছে উল্লেখ করে তার বিরুদ্ধে বিধিমোতাবেক ব্যবস্থা গ্রহনের অনুরোধ করা হয় চিঠিতে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।