সরাইলে এবার সুদের টাকা নিয়ে ফের সংঘর্ষ

১৬ মার্চ, ২০২০ : ৩:৩০ অপরাহ্ণ ১০০২

তেপান্তর রিপোর্ট: সরাইলে এবার সুদের টাকা নিয়ে ফের সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন অন্তত অর্ধশত লোক। এসময় লুটপাট ও অগ্নি সংযোগের ঘটনাও ঘটে। সোমবার সকালে এই সংঘর্ষ হয়।

সূর্যকান্দি গ্রামের কিছু অংশ ও কালিকচ্ছ মধ্যপাড়া এলাকার লোকজনদের মধ্যে এই সংঘর্ষ হয় । এসময় কালিকচ্ছ মধ্যপাড়া এলাকার বিভিন্ন বাড়িঘরে লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের অন্তত অর্ধশতাধিক লোক আহত হয়। ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত রোববার রাত আনুমানিক ৯টার দিকে সুদের টাকা চাওয়া নিয়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে। কালিকচ্ছ ইউনিয়নের মধ্যপাড়া এলাকার জামাল মিয়া একই ইউনিয়নের গলানিয়া গ্রামের মোস্তফার কাছে একলক্ষ আশি হাজার টাকা সুদ হিসেবে দেয়। বর্তমানে মোস্তফা মিয়া টাকা দিতে পারছিলো না। পরে একই এলাকার সেলিম মোস্তফার টাকা দেয়ার জিম্মা নেয়। কিন্তু টাকা কোন ভাবেই পরিষোধ করতে পারছিলো না তারা।

এই নিয়ে সেলিমের সাথে জামালের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে উভয় পক্ষের লোকজন। এসময় তারা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে । এসময় স্থানীয় ইউপি সদস্য হুমায়ুন কবির সুমন মারাত্মক ভাবে আহত হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।