নবীনগরে হুসাইন মোঃ এরশাদ এর ৯০তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

২০ মার্চ, ২০২০ : ৬:৪১ অপরাহ্ণ ২১৯

মোঃ সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে কোরআন খতম কাঙালী ভোজের মাধ্যমে পালিত হয়েছে জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের ৯০তম জম্মদিন। পৌর জাতীয় পার্টির উদ্যোগে আজ শুক্রবার সকালে জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভায় পৌর জাতীয় পার্টির সভাপতি ঈদন খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, গণমানুষের নেতা আলহাজ্ব মোঃ কাজী মামুনুর রশিদ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ওয়াহেদুল হক ওহাব, জেলা জাতীয় যুব সংহতির সভাপতি সৈয়দ মোকাব্বের, ফিরোজ খান, আবুল কালাম, আবু কাওছার খান, মোহাম্মদ আনিস খান, মোঃ সোলেমান মজুমদার, জালাল উদ্দিন ভূঁইয়া,উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক রজব আলী মোল্লা, খন্দকার আবু জাফর, আবুল কাশেম, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোসলেহ উদ্দিন মৃধা, মহিলা জাতীয় পার্টির আহবায়ক তাসলিমা চৌধুরী, জাতীয় শ্রমিক পার্টির সভাপতি সাদেক আলী, মহসিন হোসেন রানা সহ জেলা ও উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

আলোচনা শেষে প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনার্থে দোয়া ও বিশ্বের সকল মুসলমানদের কে করোনা ভাইরাস থেকে মুক্ত পেতে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও উপজেলার বিভিন্ন মসজিদে মসজিদে হুসাইন মোহাম্মদ এরশাদ এর আত্মার মাগফেরাত কামনা করে কুরআন খতম ও তবারক এর আয়োজন করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।