এবার নাসিরনগরে মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষণ

২১ মার্চ, ২০২০ : ৮:৪১ পূর্বাহ্ণ ১১২৮

মোঃ আব্দুল হান্নান: নাসিরনগরে এক মাদ্রাসা ছাত্রী গণধর্ষনের শিকার হয়েছে। গত বুধবার রাত ১০ টায় উপজেলা সদরের দাতমন্ডল গ্রামে এই ঘটনা ঘটে। তবে ধর্ষিত ছাত্রীর অভিযোগ, বখাটের প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ধর্ষণের শিকার হয়েছেন তিনি। ১৭ বছরের ওই ধর্ষিত কিশোরী নাসিরনগর উপজেলার দাঁতমন্ডল আলীয়া মাদ্রাসার ৯ শ্রেনীর শিক্ষার্থী। এঘটনায় থানায় মামলা হয়েছে।

অভিযোগ, বুধবার রাত ১০ টার সময় ওই মেয়ে বাথরুমে যাওয়ার জন্য ঘর থেকে বের হয়। তখন উত পেতে থাকা বখাটে জুনায়েদ ও রায়হান মুখে গামচা পেচিয়ে বাড়ির পাশের একটি জংগলে তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে মাদ্রাসার শিক্ষার্থীকে৷

অভিযুক্তরা একই গ্রামের জালাল ভুইয়ার ছেলে রায়হান ভুইয়া ও সাহাব মিয়ার ছেলে জুনায়েদ মিয়া এলাকায় বখাটে হিসাবে পরিচিত।

ভিকটিম ও তার স্বজনরা জানায়,জুনায়েদ মিয়া প্রায় সময় তাকে প্রেমের জন্য ও বিয়ের জন্য প্রস্তাব দিয়ে অাসছিল। তাতে রাজি না হওয়ায় রাত্রে বাথরুমে যাওয়ার সময় তুলে নিয়ে যায় জুনায়েদ ও রায়হান। তারা দুইজন পাশের একটি জংগলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ সাজেদুর রহমান বলেন- মাদ্রাসার শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ মামলা করেছে ভিকটিমের মা৷ অভিযুক্ত আসামীদেরকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।