ব্রাহ্মনবাড়িয়ায় বিয়েসহ সকল প্রকার গণজমায়েত নিষিদ্ধ

২১ মার্চ, ২০২০ : ৯:৪৯ পূর্বাহ্ণ ২০১৪

আসাদুজ্জামান আসাদ: করোনা ভাইরাস এর প্রাদুর্ভাব রোধকল্পে এবং জেলার মানুষের স্বাস্থ্যঝুঁকির কথা বিবেচনা করে সকল প্রকার গণজমায়েত বন্ধ রাখার জন্য আদেশ প্রদান করেছেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক।

গত ১৯ মার্চ জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন সাক্ষরিত এক গনবিজ্ঞপ্তি ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক কার্যালয় হতে প্রকাশ করা হয়।
যাতে লিখা আছে যে,এতদ্বারা সর্বসাধারন অবগতির জন্য জানানো যাচ্ছে যে,করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধকল্পে এবং জেলার মানুষের স্বাস্থ্যঝুঁকির কথা বিবেচনায় রেখে পরবর্তি নির্দেশ না দেয়া পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া জেলায় সকল ধরনের সমাবেশ,সেমিনার,সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ড যেমন: মেলা,বিনোদন পার্ক,কমিউনিটি সেন্টার, কোচিং সেন্টার, ক্লাব সমূহে গণজমায়েত এবং ধর্মীয় অনুষ্ঠান যেমনঃওয়াজ মাহফিলে,কীর্তন সহ সকল প্রকার গণজমায়েত বন্ধ রাখার জন্য আদেশ প্রদান করা হল।

এ ব্যাপার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেন যে,জনস্বার্থে জারিকৃত এ আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা করা হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।