ভ্রাম্যমান আদালতে পেঁয়াজ ব্যবসায়ীকে অর্থদন্ড

২২ মার্চ, ২০২০ : ৬:৪২ অপরাহ্ণ ২২১

এস এম টিপু চৌধুরী: ব্রাহ্মণবাড়িয়ায় বিজয়নগরে ভ্রামমান আদালত পরিচালনা করে একজন পেঁয়াজ ব্যবসায়ীকে অর্থদন্ড করা হয়েছে। রবিবার দুপুরে উপজেলার আওলিয়া বাজারে পেঁয়াজ ব্যবসায়ীকে তার দোকানে পণ্যের মূল্যে তালিকা না থাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৫ হাজার টাকা অর্থদন্ড করেন উপজেলা সহকারি কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাহবুবুর রহমান।

ভ্রাম্যমান আদালত পরিচালনায় সময় উপস্থিত ছিলেন বাজার কমিটির সভাপতি, স্থানীয় ব্যক্তিবর্গ ও পুলিশ প্রশাসন।জানা যায, সম্প্রতি সময়ে করোনা ভাইরাসকে ইস্যু টেনে দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে বিক্রির এবং দোকান গুলোতে পণ্যের মূল্যে তালিকা না থাকায় এবং নিত্যপণ্যের বাজার স্থিতিশীল রাখার জন্য উপজেলা প্রশাসনের এ আদালত পরিচালনা করে যাচ্ছে।উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো : মাহবুবুর রহমান জানান, দোকান গুলোতে দ্রব্যগুলো মূল্য তালিকা না থাকায় এ পেঁয়াজ ব্যবসায়ীকে অর্থদন্ড করা হয়েছে। এছাড়াও বাজারে যেন দ্রব্যমূল্যে স্থিতিশীল রাখেন যে জন্য সকল ব্যবসায়ীদেরকে সর্তক করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।