আখাউড়ায় দরিদ্রদের ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন এড: মৌসুমি

১ এপ্রিল, ২০২০ : ৪:০২ অপরাহ্ণ ২১২

আশরাফুল মামুন: আখাউড়ায় করোনাভাইরাস প্রাদুর্ভাবরোধে ঘরে থাকা দরিদ্র ও অসহায় মানুষের ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট (হাইকোর্ট ডিভিশন) ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বারের সদস্য অ্যডভোকেট ঊম্মে শবনম মোস্তারী মৌসুমি।

আজ বুধবার সকাল থেকে দুপুরে পযর্ন্ত আখাউড়া উপজেলার বিভিন্ন গ্রাম ঘুরে ঘুরে লোক মারফতে অসহায়, দুঃস্থ, , নারী মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী,রিস্কাা চালক, চা বিক্রিতা, দিনমজুর সহ ২৫টি পরিবারের ঘরে ঘরে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেন।
এ সময় অ্যাডভোকেট ঊম্মে শবনম মোস্তারী মৌসুমি বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবরোধে মানুষকে এখন ঘর থেকে বের না হওয়া,সাবান দিয়ে বেশি বেশি হাত ধোঁয়া, সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পরামর্শ দিয়েছেন । এতে করে খেটে খাওয়া অসহায় ও দরিদ্র মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছেন।
তিনি প্রকৃত হতদরিদ্রদের খুঁজে বের করে তাদের ঘরে ঘরে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী চাল,ডাল, পেয়াজ, তেল,সাবান,আলু পৌঁছে দেওয়া হচ্ছে, যাতে করে কেউ কষ্ট না করেন। তিনি বলেন, আমার ব্যক্তিগত উদ্যোগে এই ধারা অব্যাহত থাকবে।
এ সময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার জামশেদ শাহ্ , ডেপুটি কমান্ডার বাহার মালদার, আখাউড়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক সমকালের আখাউড়া প্রতিনিধি, নাসির উদ্দীন, আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, বাংলা টিভির আখাউড়া প্রতিনিধি, সাইফুল ইসলাম, মোহনা টিভির আখাউড়া প্রতিনিধি, মোশাররফ হোসেন, মাইটিভি আখাউড়া প্রতিনিধি, জালাল হোসেন মামুন, এশিয়ান টিভির আখাউড়া প্রতিনিধি, মোহাম্মদ আবির, দৈনিক প্রতিদিনের চিত্রের আখাউড়া প্রতিনিধি, অমিত হাসান অপু,সদস্যগণ প্রমূখ ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।