ডাক্তার,স্বাস্থ্যকর্মী ও পল্লী চিকিৎসকদের পিপিই দিয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ

২ এপ্রিল, ২০২০ : ১:১৮ অপরাহ্ণ ১৫৬

তেপান্তর রিপোর্ট: করোনা পরিস্থিতিতে নানা কার্য্যক্রম হাতে নিয়েছে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ। স্থানীয় ডাক্তার,স্বাস্থ্যকর্মী,পল্লী চিকিৎসকদের মাঝে পিপিই,হ্যান্ড গ্ল্যাভস,সার্জিক্যাল ক্যাপ ও মাস্ক বিতরন করা হচ্ছে। জনগনকে সচেতন করতে করা হচ্ছে মাইকিং । এরই অংশ হিসেবে বুধবার বিকেলে জেলা পরিষদ চেয়ারম্যানের অফিস কক্ষে প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন আজাদের উদ্যোগে তার এলাকাধীন বড়াইল,কৃষ্ণনগর,বীরগাঁও,বিদ্যাকুট,নাটঘর,কাইতলা উত্তর,নবীনগর পূর্ব ও সদর এলাকার ডাক্তার,স্বাস্থ্যকর্মী,পল্লী চিকিৎসকদের মাঝে পিপিই,হ্যান্ড গ্ল্যাভস,সার্জিক্যাল ক্যাপ ও মাস্ক বিতরন করা হয়।

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল আলম এমএসসি,জেলা পরিষদের প্রধান নির্বাহী আমিনুল ইসলাম,প্যানেল চেয়ারম্যান সোনিয়া আক্তার সুচি উপস্থিত ছিলেন। আজাদ জানান- এসব এলাকায় সচেতনতা সৃষ্টিতে তারা নিয়মিত মাইকিং করাচ্ছেন। বিলি করছেন প্রচারপত্র। পরিষদ ছাড়াও ব্যাক্তিগত উদ্যোগে তিনি এ কার্য্যক্রম চালিয়ে যাচ্ছেন। সাধারন মানুষের মধ্যে কয়েক হাজার মাস্ক বিতরন করেছেন এপর্যন্ত। অসহায়-দরিদ্র মানুষজনের মধ্যে খাদ্যসামগ্রী বিতরনের কার্য্যক্রমও হাতে নিচ্ছেন তারা।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।