দূরত্ব বৃত্ত বজায় রেখে ইসলামপুরে ৩ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ

২ এপ্রিল, ২০২০ : ৫:১৮ অপরাহ্ণ ৮৬২

এস এম টিপু চৌধুরী: বিজয়নগরে ইসলামপুর প্রবাসী কল্যান সমবায় সমিতির উদ্যোগে দূরত্ব বৃত্ত বজায় রেখে ৩ শতাধিক পরিবারের মঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরন করা হয়েছে।

আজ (২ মার্চ) বৃহস্পতিবার সকাল ১১ টায় ইসলামপুর আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজ মাঠে প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো,আক্তারুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে ত্রান সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী।

এসময় উপস্থিত ছিলেন ইসলামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আ স ম আতিকুর রহমান,জেলা আওয়ামীলীগ নেতা কাজী হারিছুর রহমান,অধ্যক্ষ মোহাম্মদ ইমরান খান,মো,সাকির মিয়া, কাজী হাফিজ উদ্দিন,তরিকুল ইসলাম, মো,উজ্জল মিয়া, জাবেদ মিয়া, জুয়েল ভুইয়া, আশিক মিয়া,মনির মিয়া প্রমুখ।

এসময় উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী ও আলহাজ্ব কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম বলেন, করোনা সম্পর্কে মানুষকে সচেতন করতে হবে এবং সকলকে সহযোগীতার হাত বাড়িয়ে অসহয়দের পাশে দাঁড়াতে হবে। মানুষকে নিজের ঘরে অবস্থান করতে হবে। তা না হলে এই মহামারি করোনা ভাইরাস থেকে কেউ রেহাই পাবে না।

খাদ্য সামগ্রী গুলোর মধ্যে ছিল চাল,ডাল,তৈল, আলু,সাবান,লবণ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।