Tepantor

তুচ্ছ ঘটনায় আশুগঞ্জের শরীফপুরে শিশু হত্যার চেষ্টা

২ এপ্রিল, ২০২০ : ৫:৫৯ অপরাহ্ণ

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িযার আশুগঞ্জের শরীফপুর গ্রামে বাচ্চাদের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নোহান নামে ৮ বছরের এক শিশুকে হত্যার চেষ্টায় কুপানো হয়েছে বলে অভিযোগ উঠেছে।নোহান শরীফপুরের বাবুল মিয়ার ছেলে। গত ২৬ মার্চ রাত ১০টায় এই ঘটনা ঘটে। এবিষয়ে ২ এপ্রিল আশুগঞ্জ থানায় ৪ জনকে আসামী করে অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী শিশুর চাচা কাসেম মিয়া। আসামীরা হলো, ১-আব্দুল জব্বারের ছেলে শাহ আলম, ২- তার ভাই কামাল, ৩- শাহ আলমের স্ত্রী আয়েশা ও ৪- শাহ আলমের বোন শাহেদা বেগম।

ভুক্তভোগী শিশু নোহানের সাথে কথা বলে ও অভিযোগপত্র থেকে জানা যায়, শিশুদের মধ্যে একটি ঝামেলা হয়েছিল। এই ঝামেলাকে কেন্দ্র করে প্রতিবেশি আব্দুল জব্বারের ছেলে শাহ আলম (৪২) হত্যার উদ্যেশ্যে নোহানকে কুপিয়েছে। শিশু নোহান তখন রক্তাক্ত অবস্থায় জোরে চিৎকার করলে আশেপাশে লোকজন তাকে উদ্ধার করে তাৎক্ষণিক ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করেন।

৮ বছরের শিশু নোহান

নোহানের চাচা কাসেম মিয়া বলেন, নোহানের বাবা বাবুল মিয়া বিদেশ থাকেন। এই অবস্থায় প্রায়ই শাহ আলম মিয়া আমাদেরকে হয়রানী করে। শেষ পর্যন্ত বাচ্চাদের একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাহ আলম আমার নিষ্পাপ শিশু ভাতিজাকে খুন করার উদ্যেশ্যে হামলা করে, আমি চাই আইন তাকে কঠিন শাস্তি দিক।

এবিষয়ে আশুগঞ্জ থানার ওসি জাবেদ মাহমুদ জানান, অভিযোগ পেয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Tepantor

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।